scorecardresearch
 

সহবাসের পর বিয়েতে নারাজ প্রেমিক, আত্মঘাতী অন্তঃসত্ত্বা প্রেমিকা

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করত প্রেমিক। তবে ভালোবাসার সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা বললেই এড়িয়ে যেত ওই যুবক। শেষে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিন্তু তারপরেও বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে প্রেমিক। এই অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী প্রেমিকা।

Advertisement
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করত প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করত প্রেমিক
হাইলাইটস
  • বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করত প্রেমিক
  • তবে ভালোবাসার সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা বললেই এড়িয়ে যেত ওই যুবক
  • শেষে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করত প্রেমিক। তবে ভালোবাসার সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা বললেই এড়িয়ে যেত ওই যুবক। শেষে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিন্তু তারপরেও বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে প্রেমিক।  এই অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী প্রেমিকা। অভিযোগ এমনটাই। আর এই ঘটনাকে কেন্দ্র করেই এখন সরগরম বনগাঁ থানার ছয়ঘড়িয়া ফুলতলা এলাকা। 

জানা যাচ্ছে  মৃত ছাত্রীর নাম রিয়া দাস (১৯)। শনিবার কৃষ্ণনগর আত্মহত্যা করে রিয়া। ঘটনায় অভিযোগ উঠেছে ছয়ঘরিয়া ফুলতলা এলাকার যুবক সুরজ বিশ্বাসের বিরুদ্ধে। রবিবার রাতে রিয়ার মৃতদেহ নিয়ে সুরজের বাড়ির সামনে বসে বিক্ষোভ দেখাতে থাকেন তার পরিবারের সদস্যরা ৷খবর পেয়ে  বনগাঁ থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে৷

 

 

রিয়ার পরিবারের দাবি দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক ছিল রিয়ার সঙ্গে তাঁর প্রেমিকের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে প্রেমিক। কিন্তু বিয়ের নাম শুনলেই এড়িয়ে যেত। প্রত্যাখান সহ্য করতে না পেরে অভিমানে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে প্রেমিকা। মৃত যুবতীর পরিবারের পক্ষ থেকে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ ।
 

Advertisement