scorecardresearch
 

North Bengal Strike: ছাত্রী খুনে ফুঁসছে উত্তরবঙ্গ, দার্জিলিং ও কালিম্পংয়ে বনধ সর্বাত্মক

শিলিগুড়িতে নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের প্রতিবাদে ফুঁসছে উত্তরবঙ্গ। দার্জিলিং ও কালিম্পংয়ে চলছে ১২ ঘণ্টার বনধ। সকাল থেকে যান চলাচলে এর প্রভাব পড়েছে। শিলিগুড়ি থেকে অল্পসংখ্যক গাড়ি ওঠানামা করছে। সমস্যায় পড়েছেন পর্যটক ও নিত্যযাত্রীরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শিলিগুড়িতে নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের প্রতিবাদে ফুঁসছে উত্তরবঙ্গ
  • দার্জিলিং ও কালিম্পংয়ে চলছে ১২ ঘণ্টার বনধ
  • সকাল থেকে যান চলাচলে এর প্রভাব পড়েছে

North Bengal Strike: শিলিগুড়িতে নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের প্রতিবাদে ফুঁসছে উত্তরবঙ্গ। দার্জিলিং ও কালিম্পংয়ে চলছে ১২ ঘণ্টার বনধ। সকাল থেকে যান চলাচলে এর প্রভাব পড়েছে। শিলিগুড়ি থেকে অল্পসংখ্যক গাড়ি ওঠানামা করছে। সমস্যায় পড়েছেন পর্যটক ও নিত্যযাত্রীরা। পাহাড়ে ওঠার জন্য অনেক পর্যটকেরা অপেক্ষা করছেন। পাহাড়ে আটকেও পড়েছেন বহু। চলছে শুধুমাত্র সরকারি বাস। 

বুধবার ছাত্রী খুনের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। ধর্ষণের ঘটনায় সেই ব্যক্তিই মূল অভিযুক্ত বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে  শিলিগুড়ি, কালিম্পং,দার্জিলিং এবং উত্তরবঙ্গের অন্যান্য জায়গায় এই প্রতিবাদে বিক্ষোভ হয়েছে। দোষীর কড়া শাস্তি দাবি করেছেন বিক্ষোভকারীরা।

প্রসঙ্গত, গত সোমবার শিলিগুড়ির মাটিগাড়া এলাকায় এক নাবালিকা স্কুল ছাত্রীকে খুনের অভিযোগ ওঠে। ঘটনার তদন্তে মাটিগাড়া লেনিন কলোনি এলাকার এক যুবককে গ্রেফতার করা হয়। ব্যক্তির বিরুদ্ধে খুনেরও অভিযোগ ওঠে। সোমবার বিকেলে খাপরাইল মোড় এলাকায় একটি পরিত্যক্ত জমিতে স্কুল ছাত্রীর মাথা থেঁতলানো দেহ উদ্ধার হয়। অভিযোগ ইট দিয়ে মেরে খুন করা হয় ওই ছাত্রীকে।

আরও পড়ুন

স্কুলের পোশাক পরা অবস্থায় নাবালিকার দেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। জিএনএলএফ, হামরো পার্টি ও সিপিআরএম-এর তরফে এই বনধ সমর্থন করা হয়েছে। 

Advertisement