scorecardresearch
 

Islampur Shootout: ইসলামপুরে TMC-র গোষ্ঠীকোন্দলের অভিযোগ, ছররা গুলিতে আহত অন্তত ১৪ জন

ফের গোষ্ঠীকোন্দল অভিযোগ। স্বাধীনতা দিবসের দিন উত্তর দিনাপুরের ইসলামপুরে গোলাগুলি সংঘর্ষ। ছররা গুলিতে অন্তত ১৪ জন আহত বলে অভিযোগ। আহতদের কয়েক জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফের গোষ্ঠীকোন্দল অভিযোগ
  • স্বাধীনতা দিবসের দিন উত্তর দিনাপুরের ইসলামপুরে গোলাগুলি সংঘর্ষ
  • ছররা গুলিতে অন্তত ১৪ জন আহত বলে অভিযোগ

Islampur Shootout: ফের গোষ্ঠীকোন্দল অভিযোগ। স্বাধীনতা দিবসের দিন উত্তর দিনাপুরের ইসলামপুরে গোলাগুলি সংঘর্ষ। ছররা গুলিতে অন্তত ১৪ জন আহত বলে অভিযোগ। আহতদের কয়েক জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

যদিও গুলি চলার কথা স্বীকার করেনি তৃণমূল নেতারা। পুলিশ সূত্রে খবর, ছররা গুলি চালানো হয়। মঙ্গলবার সন্ধেয় তৃণমূলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। শুরু হয় বোমাবাজি। ঘটনাটি ইসলামপুর থানার কমলাগাও সুজালি গ্রাম পঞ্চায়েতের আতালডাঙ্গি হাট এলাকার।

অভিযোগ, বাজার থেকে ফেরার সময় পিছন থেকে এলোপাথাড়ি গুলি চালানো হয়। কেউ কেউ গুলিবিদ্ধ হন। তাদের অভিযোগ নির্দলেরা গুলি চালিয়েছে। বারবার হুমকি দেওয়া হচ্ছিল, সেই আক্রোশেই গুলি।

আরও পড়ুন

এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই জেলা পরিষদের বিজয়ী তৃণমূল প্রার্থী মৌসুমী খাতুনের স্বামী জাহিদুল হক এবং তাঁর অনুগামীরা এই হামলার নেপথ্যে কমলাগাও সুজালির অঞ্চল তৃণমূল সভাপতি আব্দুল হক জড়িত বলে অভিযোগ। যদিও তিনি এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement