scorecardresearch
 

Panchayat Election 2023: ২১ জুলাই TMC-র সমাবেশের পাল্টা কর্মসূচি BJP-র, রাজ্যজুড়ে BDO অফিস ঘেরাও শুভেন্দুদের

পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাসের বিরোধিতায় মহামিছিল থেকে একুশে জুলাইয়ের কর্মসূচির ঘোষণা বিজেপির। ২১ জুলাই জেলার ব্লকে ব্লকে হবে বিডিও অফিস ঘেরাও। পুলিশের অনুমতি না মিললেও বুধবার মহামিছিলে নামে বিজেপি নেতা, কর্মী-সমর্থকেরা। 

Advertisement
শুভেন্দু অধিকারী-সুকান্ত মজুমদার শুভেন্দু অধিকারী-সুকান্ত মজুমদার
হাইলাইটস
  • পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাসের বিরোধিতায় মহামিছিল থেকে একুশে জুলাইয়ের কর্মসূচির ঘোষণা বিজেপির
  • ২১ জুলাই জেলার ব্লকে ব্লকে হবে বিডিও অফিস ঘেরাও
  • পুলিশের অনুমতি না মিললেও বুধবার মহামিছিলে নামে বিজেপি নেতা, কর্মী-সমর্থকেরা

Panchayat Election 2023: পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাসের বিরোধিতায় মহামিছিল থেকে একুশে জুলাইয়ের কর্মসূচির ঘোষণা বিজেপির। ২১ জুলাই জেলার ব্লকে ব্লকে হবে বিডিও অফিস ঘেরাও। পুলিশের অনুমতি না মিললেও বুধবার মহামিছিলে নামে বিজেপি নেতা, কর্মী-সমর্থকেরা। 

মিছিলে উপস্থিত বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, রাহুল সিনহা। সুকান্ত মজুমদার দাবি করেন, "মমতা ব্যানার্জি বিডিওদের দিয়ে ভোট লুট করিয়েছে। তাই এই একুশে জুলাই বিডিও অফিস ঘেরাও করা হবে।"

মিছিল শুরু হওয়ার আগেই শুভেন্দু জানান, "ছাপ্পাশ্রী মুখ্যমন্ত্রীকে প্রাক্তন করতে হবে। একুশে জুলাই বিডিও অফিস ঘেরাও করতে হবে।" পাশাপাশি এই হুঁশিয়ারিও দেন, "আগামী সপ্তাহে মমতার আরেকটা চুরি প্রকাশ করব।"

আরও পড়ুন

দিলীপ ঘোষের দাবি, 'পশ্চিমবঙ্গের গণতন্ত্র হত্যা হচ্ছে। এখানে ভোট দেওয়ার জন্য শহিদ হতে হয়। এখানে একদিন শহিদ হওয়ার জন্য ড্রামা করা হয় আর সারা বছর শহিদ করা হয়।'

পঞ্চায়েত নির্বাচনের হিংসায় ১১ জন কর্মী-সমর্থকের খুন হওয়ার দাবি করে বিজেপি। সাড়ে ৩ হাজার কর্মী খুন হন। ব্যাপক ব্যালট লুট হয়।  ১২ হাজার ৪৯২টি বুথ দখল করা হয় বলে অভিযোগ করে রাজ্য বিজেপি। প্রায় ২১ হাজারের বেশি বুথে ভোট হয়নি। পুনর্নির্বাচনের দাবি জানায়। পাশাপাশি রাজ্য নির্বাচন কমিশনারের কাজের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। তাই তৃণমূলের শহিদ দিবসের দিনটিতেই বিডিও অফিস ঘেরাওয়ের কর্মসূচি নেয় বিরোধী দল।

এদিন কলেজ স্কোয়্যার থেকে শুরু হয়ে ধর্মতলা পর্যন্ত মিছিল হয়। মিছিলের প্রথম সারিতে দেখা যায় দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারদের। মিছিলে উপস্থিত হন লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল সহ প্রমুখ মহিলা নেত্রীরাও।

Advertisement

Advertisement