scorecardresearch
 

Kharagpur Accident:খেলার মাঠে পিকআপ ভ্যানের ধাক্কা, খড়গপুরে মৃত বালক-বালিকা সহ ৩

মঙ্গলবার সকালে খেলার মাঠে খেলছিল ৬টি ছেলে-মেয়ে । সেই সময় একটি পিক আপ ভ্যান ব্যাক করতে গিয়ে চাপা দিল নাবালকদের। ঘটনাস্থলেই মৃত্যু হল ৩টি শিশুর। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement
হাইলাইটস
  • খেলার মাঠে পিকআপ ভ্যানের ধাক্কা
  • ঘটনাস্থলেই মৃত্যু ৩ জনের
  • এক জনের অবস্থা আশঙ্কাজনক

মঙ্গলবার সকালে খেলার মাঠে  খেলছিল ৬টি  ছেলে-মেয়ে । সেই সময় একটি পিক আপ ভ্যান ব্যাক করতে গিয়ে চাপা দিল নাবালকদের। ঘটনাস্থলেই মৃত্যু হল ৩টি শিশুর। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। 

জানা যাচ্ছে  পিকআপ ভ্যানটিতে ছাগল ভর্তি ছিল। চালকের অদূরদর্শিতার কারণেই  ব্যাক করতে গিয়ে দুই বালক এক বালিকাকে চাপা দিয়ে দেয় গাড়িটি। আঘাত লাগে বাকি তিনজনেরও। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বালক এক বালিকার। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা নটা নাগাদ খড়গপুর শহরের গোল বাজার সংলগ্ন চিলখানা এলাকায়। ঘটনার পরেই ফেরার চালক। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে  এলাকায়।

 

  
ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত গোলবাজারের চিলখানা (২২ নং ওয়ার্ডের শান্তিনগর সংলগ্ন) এলাকায়। জানা গেছে, এলাকার কিছু ছেলেমেয়ে মঙ্গলবার সকালে খালি জায়গায় খেলছিল। সেই সময় ছাগল ভর্তি পিকাপভ্যান ব্যাক করতে গিয়ে তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। স্থানীয়রা ৩ জনকে উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ১ বালকের অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে কলকাতা রেফার করেন। এদিকে, এই ঘটনায় এলাকায় নেমে এসেছে গভীর শোকের ছায়া। ঘটনার তদন্ত শুরু করেছে খড়্গপুর টাউন থানা। তবে, গাড়িটিকে আটক করা হলেও, চালক পলাতক বলে জানা গেছে। অন্যদিকে, নিয়ন্ত্রনহীন ও অনভিজ্ঞ চালকদের হাতে থাকা এই পিকআপ ভ্যানগুলিকে নিয়ে জেলাবাসী চরম ক্ষুব্ধ! অবিলম্বে এগুলির প্রতি পুলিশ প্রশাসনকে নজর দেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা।

 

Advertisement