scorecardresearch
 

Rahul Gandhi: বাংলায় ঢুকতেই ভেঙে চুরমার রাহুলের গাড়ির কাচ, ঢিল মারার অভিযোগ

দিন দেওয়ানগঞ্জের কাছে রাহুলের কনভয় প্রবেশ করে। একটি কালো রঙের টয়োটা ইনোভা গাড়িতে ছিলেন তিনি। সেই সময়েই গাড়ির পিছনের কাচ লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ।

Advertisement
ভাঙল রাহুল গান্ধীর গাড়ির কাচ ভাঙল রাহুল গান্ধীর গাড়ির কাচ
হাইলাইটস
  • বুধবার মালদায় রাহুল গান্ধীর গাড়ি প্রবেশ করতেই হামলার অভিযোহ। ঢিলে ভাঙল গাড়ির কাচ।
  • এদিন দেওয়ানগঞ্জের কাছে রাহুলের কনভয় প্রবেশ করে। একটি কালো রঙের টয়োটা ইনোভা গাড়িতে ছিলেন তিনি।
  • সেই সময়েই গাড়ির পিছনের কাচ লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ। এর ফলে গাড়ির পিছনের কাচ ভেঙে যায়। 

বুধবার মালদায় রাহুল গান্ধীর গাড়ি প্রবেশ করতেই হামলার অভিযোহ। ঢিলে ভাঙল গাড়ির কাচ। এদিন দেওয়ানগঞ্জের কাছে রাহুলের কনভয় প্রবেশ করে। একটি কালো রঙের টয়োটা ইনোভা গাড়িতে ছিলেন তিনি। সেই সময়েই গাড়ির পিছনের কাচ লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ। এর ফলে গাড়ির পিছনের কাচ ভেঙে যায়। 

এদিন এদিন বিহারের কাটিহার থেকে হরিশ্চন্দ্রপুরে রাহুলের ভারত জোড়ো ন্যায় যাত্রা প্রবেশ করে। বাংলা-বিহার সীমানায় দেওয়ানগঞ্জের কাছে আসতেই গাড়ির কাচে ঢিল ছোড়া হয় বলে অভিযোগ। এরপর ভিড়ের জন্য মঞ্চে যেতে পারেননি রাহুল। বাসের মাথায় চড়েই বক্তব্য রাখেন তিনি। 

উল্লেখ্য, শনিবারই 'ভারত জোড়ো ন্যায় যাত্রা'-র জন্য বাড়তি নিরাপত্তার আর্জি করেছিলেন মল্লিকার্জুন খাড়গে। এদিনের ঘটনার পর কংগ্রেস সভাপতি বলেন, 'ভারত জোড়ো ন্যায় যাত্রা থামবে না। রাহুলের নিরাপত্তা নিয়ে কোনও সমঝোতা করা হবে না।'

এদিন রাহুলের গাড়িতে হামলার পর ক্ষোভ উগরে দেন অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতির কথায়, পেছন থেকে ঢিল মেরে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। তবে কোথা থেকে ইট ছোড়া হয়েছে তা তিনি জানেন না।  

অধীর বলেন, 'বাংলার সংস্কৃতি অতিথি দেব ভব। সেখানে রাহুল গান্ধীকে প্রতিবন্ধকতার মধ্যে ফেলা হয়েছে।' এর আগেও পশ্চিমবঙ্গে প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছেন অধীর রঞ্জন চৌধুরি।

আরও পড়ুন

Advertisement