scorecardresearch
 

সন্দেশখালি কাণ্ড: আরও ৩ গ্রেফতার, তবে শাহজাহান এখনও 'বেপাত্তা'

সন্দেশখালিতে ইডিকে মারধর কাণ্ডে গ্রেফতার আরও ৩। এর আগে ৪ জনকে গ্রেফতার করা হয়। এখনও পর্যন্ত গ্রেফতার বেড়ে ৭। তবে ১১ দিন কেটে গেলেও এখনও অধরা মূল অভিযুক্ত শেখ শাহাজাহান। এই ঘটনার মাস্টারমাইন্ড তৃণমূল নেতা। ঘটনায় জড়িত সন্দেহে আজ, মঙ্গলবার ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের বসিরহাট মহকুমার আদালতে পাঠায় ন্যাজাট থানার পুলিশ। 

Advertisement
sheikh sahajahan sheikh sahajahan
হাইলাইটস
  • সন্দেশখালিতে ইডিকে মারধর কাণ্ডে গ্রেফতার আরও ৩
  • এর আগে ৪ জনকে গ্রেফতার করা হয়

Sandeshkhali Case: সন্দেশখালিতে ইডিকে মারধর কাণ্ডে গ্রেফতার আরও ৩। এর আগে ৪ জনকে গ্রেফতার করা হয়। এখনও পর্যন্ত গ্রেফতার বেড়ে ৭। তবে ১১ দিন কেটে গেলেও এখনও অধরা মূল অভিযুক্ত শেখ শাহাজাহান। এই ঘটনার মাস্টারমাইন্ড তৃণমূল নেতা। ঘটনায় জড়িত সন্দেহে আজ, মঙ্গলবার ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের বসিরহাট মহকুমার আদালতে পাঠায় ন্যাজাট থানার পুলিশ। 

এই ৩ জনের নাম এনামুল শেখ, আইজুল শেখ ও হাজিনুর শেখ। গতকাল রাতে ন্যাজাট থানার পুলিশ হানা দিয়ে কানমারী শেখপাড়া মেছো ভেরি এলাকা থেকে গ্রেফতার করে।

এর আগে আরও ২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। রবিবার আরও ২ জনকে গ্রেফতারের খবর প্রকাশ্যে আসে। মোবাইলের টাওয়ার লোকেশন দেখে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। কেন এখনও শেখ শাহাজাহান অধরা রাজ্যের বিরোধী মহলে উঠছে প্রশ্ন।

আরও পড়ুন

গত ৫ জানুয়ারি শেখ শাহাজানের বাড়িতে হানা দেয় ইডি। সন্দেশখালিতে গ্রামে ঢুকতেই অনুগামীরা ইডির আধিকারিকদের ওপর  হামলা চালায়। কেন্দ্রীয় বাহিনীকেও মারধর করা হয়। রেশন দুর্নীতিকাণ্ডে এই অভিযান বলে খবর। সরবেরিয়া গ্রামে শাহজাহানের বাড়ির দিকে ইডির আধিকারিকরা যাওয়ার চেষ্টা করলেই রুখে দাঁড়ান বাসিন্দাদের একাংশ। তাঁরা শাহাজাহানের অনুগামী বলে দাবি করা হয়।

শাহাজাহানের বাড়িতে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় দরজা ভাঙার চেষ্টা করেন ইডির আধিকারিকরা। অভিযোগ, সেই সময়ই তাঁদের ঘিরে ফেলে মারধর করা হয়। ধাক্কা মেরে সরানো হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। ইডির আধিকারিকদের ধাওয়া করে এলাকা ছাড়া করা হয়। তাঁদের গাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ওই সময় তিন আধিকারিক জখম হন। আক্রান্ত হয় সংবাদমাধ্যমও। 

Advertisement

Advertisement