scorecardresearch
 

Sandeshkhali: ফের রণক্ষেত্র সন্দেশখালি, তৃণমূল কর্মীকে বেধড়ক পেটাল মহিলারা, থানা ঘেরাও রেখাদের

লাগাতার অশান্তি চলছে সন্দেশখালিতে। রবিবার প্রথমে সন্দেশখালি থানার সামনে অবস্থান। পরে তৃণমূল কর্মীকে বাড়ি থেকে বের করে রাস্তায় ফেলে মারধর। পুলিশের সঙ্গেও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। ভোট আবহে ফের কার্যত রণক্ষেত্র সন্দেশখালি।

Advertisement
রেখা পাত্র। ফাইল ছবি রেখা পাত্র। ফাইল ছবি
হাইলাইটস
  • লাগাতার অশান্তি চলছে সন্দেশখালিতে।
  • রবিবার প্রথমে সন্দেশখালি থানার সামনে অবস্থান।

লাগাতার অশান্তি চলছে সন্দেশখালিতে। রবিবার প্রথমে সন্দেশখালি থানার সামনে অবস্থান। পরে তৃণমূল কর্মীকে বাড়ি থেকে বের করে রাস্তায় ফেলে মারধর। পুলিশের সঙ্গেও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। ভোট আবহে ফের কার্যত রণক্ষেত্র সন্দেশখালি। পাশাপাশি, বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং বিজেপি নেত্রী অর্চনা মজুমদারের নেতৃত্বে সন্দেশখালি থানা ঘেরাও করা হয়। পুলিশের সঙ্গে একপ্রস্থ কথা কাটাকাটিও হয় বিজেপি কর্মী-সমর্থকদের। 

এদিন তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো এবং তৃণমূল নেতা দিলীপ মল্লিকের বাড়ির সামনেও যান মহিলারা। বাড়ি থেকে টেনে বের করা হয় এক তৃণমূল নেতাকে। বাঁশ, লাঠি হাতে মহিলারা তৃণমূল নেতার উপর চড়াও হন। রাস্তায় ফেলে বেশ কিছুক্ষণ ধরে চলে মারধর। পোশাক ছিঁড়ে যায় তাঁর। স্থানীয় মহিলাদের অভিযোগ, বিধায়কের যোগসাজশে ওই তৃণমূল নেতারা ফেক ভিডিও তৈরি করছেন। পরে তা সোশাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে। 

পাশাপাশি তাঁদের অভিযোগ, মিথ্যা মামলায় দলীয় কর্মীদের গ্রেফতার করছে পুলিশ। এদিন তাই সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ। বিক্ষোভের নেতৃত্বে ছিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র।
বিজেপির দাবি, টাকার বিনিময়ে সন্দেশখালি নিয়ে ‘ভুয়ো ভিডিও’ বানাচ্ছে তৃণমূল। বিজেপিকে কালিমালিপ্ত করতেই তৃণমূল ষড়যন্ত্র করছে বলেও দাবি তোলা হয়েছে বিজেপির তরফে। এই পরিস্থিতিতে দিলীপ-সহ তৃণমূল কর্মীসমর্থকদেরকে অবিলম্বে গ্রেফতার করার দাবি তুলেছে বিজেপি।

আরও পড়ুন

 

Advertisement