scorecardresearch
 

Saumitra Khan- Sujata Mondal Divorce: বাকি শুধু আইনি সিলমোহর, মিউচুয়াল ডিভোর্সের পথে সুজাতা ও সৌমিত্র খাঁ

নির্বাচনের আগে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে সৌমিত্র খাঁয়ের সাংবাদিক সম্মেলন এখনও বিস্মৃত নয়। সেদিন তিনি জানিয়েছিলেন, এ ঘটনার পর ডিভোর্স দেবেন স্ত্রীকে। এখন খবর আসছে দু'জনের বিচ্ছেদের পথ প্রায় পাকা হয়ে গেছে, খালি আইনি কাজটুকু বাকি।

Advertisement
সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল
হাইলাইটস
  • একুশের বিধানসভার আগে দুই রাস্তায় ভাগ হয়ে যান সুজাতা ও সৌমিত্র খাঁ
  • এখন খবর আসছে দু'জনের বিচ্ছেদের পথ প্রায় পাকা হয়ে গেছে, খালি আইনি কিছু কাজ বাকি

Saumitra Khan- Sujata Mondal Divorce: একুশের বিধানসভার আগে দুই রাস্তায় ভাগ হয়ে যান সুজাতা মণ্ডল (Sujata Mondal) ও সৌমিত্র খাঁ (Saumitra Khan)। আচমকা সুজাতার ফুল বদলে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। রাজনৈতিক মঞ্চে বিচ্ছেদের পর এবার বিবাহ বিচ্ছেদের সিলমোহরের পথে হাঁটতে চলেছেন শাসক-বিরোধী এই দম্পতি। নির্বাচনের আগে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে সৌমিত্র খাঁয়ের সাংবাদিক সম্মেলন এখনও বিস্মৃত নয়। সেদিন তিনি জানিয়েছিলেন, এ ঘটনার পর ডিভোর্স দেবেন স্ত্রীকে। এখন খবর আসছে দু'জনের বিচ্ছেদের পথ প্রায় পাকা হয়ে গেছে, খালি আইনি কাজটুকু বাকি।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মঙ্গলবার তাঁরা মিউচুয়াল ডিভোর্সের (Mutual Divorce) আদালতে আবেদন জানান। বাঁকুড়ায় এসে তৃণমূল নেত্রী সুজাতা জানান, মিউচুয়াল ডিভোর্স আগেই হয়ে গেছে, এখন শুধু আইনি সিলমোহর পড়া বাকি। বাঁকুড়ার জেলা আদালতে ডিভোর্সের মামলা করেছিলেন সৌমিত্র খাঁ। এদিন দু’পক্ষ আদালতে হাজির হয়ে ডিভোর্সের আবেদন জানান। যদিও, ডিভোর্স নিয়ে প্রথমে বেশ টালবাহানা করতে দেখা গিয়েছিল সুজাতাকে। সেসময় বিচ্ছেদের পথে হাঁটবেন না বলেই জানিয়েছিলেন। তবে পরে দু'জন বিচ্ছেদের সিদ্ধান্তেই স্থির থাকেন।

প্রসঙ্গত, ২০১৯ এর লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সে সময় স্বামীকে সঙ্গ দিয়েছিলেন স্ত্রী সুজাতাও। ১৯-এর লোকসভায় স্ত্রী সুজাতার প্রচারে জেতেন সৌমিত্র। সেসময় তাঁকে প্রচার করতে দেওয়া হয়নি। তাই যাবতীয় দায়িত্ব এসে পড়ে সুজাতার ওপর। তবুও জয় উঠে আসে। একুশের নির্বাচনের আগে আচমকা ফুলবদল, তারপরই নাটকীয় পট পরিবর্তন। সেই সুজাতার সঙ্গে এবার বিচ্ছেদ পাকা করে ফেলছেন সৌমিত্র।

Advertisement