scorecardresearch
 

Student Death: বাড়ি থেকে ১১৮ কিমি দূরে মিলল দেহ, সুরেন্দ্রনাথ কলেজের ছাত্রের মৃত্যু ঘিরে রহস্য

শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। মৃত ছাত্রের নাম স্বাগত বণিক (১৯)। উত্তর হাবরা এলাকায় বাড়ি। ছেলের মৃত্যু নিয়ে ধোঁয়াশায় পরিজনেরা। বাড়ি থেকে প্রায় ১১৮ কিলোমিটার দূরে রেললাইনের পাশে দেহ উদ্ধার হয়।  খুন নাকি আত্মহত্যা? ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
স্বাগত বণিক স্বাগত বণিক
হাইলাইটস
  • শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
  • মৃত ছাত্রের নাম স্বাগত বণিক (১৯)
  • উত্তর হাবরা এলাকায় বাড়ি

Student Death: শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। মৃত ছাত্রের নাম স্বাগত বণিক (১৯)। উত্তর হাবরা এলাকায় বাড়ি। ছেলের মৃত্যু নিয়ে ধোঁয়াশায় পরিজনেরা। বাড়ি থেকে প্রায় ১১৮ কিলোমিটার দূরে রেললাইনের পাশে দেহ উদ্ধার হয়।  খুন নাকি আত্মহত্যা? ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

বাড়ি থেকে ১১৮ কিলোমিটার দূরে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার ক্ষিরাই রেল স্টেশনের কাছে স্বাগতের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে জানা যায়, স্বাগত ছোটবেলা থেকেই পড়াশোনায় মেধাবী। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে ভাল ফল করে শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজে স্ট্যাটিস্টিক সাবজেক্ট নিয়ে অনার্সে ভর্তি হয়।

স্বাগতর বাবা জানিয়েছেন ছেলে সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা চলছে। শিয়ালদাতে প্রজেক্ট  বাইন্ডিং করতে দেওয়া আছে, তা আনতে যাচ্ছে বলে বাড়ি থেকে বের হয় স্বাগত। মোবাইল ফোন বাড়িতে রেখে যায়। রবিবার সন্ধে গড়িয়ে রাত হলেও ছেলে বাড়ি না ফেরায় দুশ্চিন্তায় পরে পরিবার। এরপর মধ্যরাতে হাবরা থানায় নিখোঁজ ডায়েরি করে।

আরও পড়ুন

সোমবার রাত ৯টা নাগাদ পাঁশকুড়া রেল পুলিশের পক্ষ থেকে খবর আসে মাল গাড়ির সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে স্বাগত। তমলুক জেলা হাসপাতালে মৃতদেহের ময়না তদন্ত হয়েছে। সোমবার রাতেই স্বাগতর পরিজনেরা পূর্ব মেদিনীপুরের উদ্দেশে রওনা হয়ে যান। মঙ্গলবার রাতে মেধাবী ছাত্রের নিথর দেহ পৌঁছয় হাবরার বাড়িতে। 

পরিবারের এক মাত্র ছেলের মৃত্যুতে বাবা-মা, আত্মীয় পরিজন প্রতিবেশীরা সকলেই কান্নায় ভেঙে পড়েন। স্বাগতর বাবার প্রশ্ন, বাড়ি থেকে এত দূরে গিয়ে কেন গেল ছেলে? কলেজের বন্ধুরা এর সঙ্গে যুক্ত আছে কিনা, তা নিয়ে সন্দেহ প৩কাশ করছে স্বাগতর পিসতুতো দিদি। তদন্ত চালাচ্ছে পুলিশ।

Advertisement

Advertisement