scorecardresearch
 

Sheikh Shajahan: 'আসলে সব BJP-র দালাল,' সন্দেশখালির শাহজাহানের ইঙ্গিতে কারা?

সন্দেশখালি ও শাহজাহান ইস্যু থামছে না। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীও বাংলায় এসে সন্দেশখালি কাণ্ডের উল্লেখ করেছেন। আজ, শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ও বলেন সন্দেশখালি নন্দীগ্রাম-সিঙ্গুর নয়। তাই বলা যেতে পারে, শেখ শাহজাহান ইস্যুতে এখনও বাংলায় তপ্ত পরিস্থিতি।

Advertisement
শেখ শাহজাহান। ফাইল ছবি শেখ শাহজাহান। ফাইল ছবি
হাইলাইটস
  • সন্দেশখালি ও শাহজাহান ইস্যু থামছে না।
  • গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বাংলায় এসে সন্দেশখালি কাণ্ডের উল্লেখ করেছেন।

সন্দেশখালি ও শাহজাহান ইস্যু থামছে না। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বাংলায় এসে সন্দেশখালি কাণ্ডের উল্লেখ করেছেন। আজ, শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ও বলেন সন্দেশখালি নন্দীগ্রাম-সিঙ্গুর নয়। তাই বলা যেতে পারে, শেখ শাহজাহান ইস্যুতে এখনও বাংলায় তপ্ত পরিস্থিতি।

এর আগে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ করেছিলেন শেখ শাহজাহান। এদিন এবার আরও এক ধাপ এগোলেন। বললেন, ‘আসলে সব বিজেপির দালাল…’,জোকা ইএসআই হাসপাতালে তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল শেখ শাহজাহানকে। তাঁকে সেখানে দেখা মাত্রই উঠল চোর চোর স্লোগান। 

সকালে  ইডি হেফাজত থেকে মেডিক্যাল পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে যাওয়ার পথে শুক্রবার সকালেও তিনি জানিয়েছেন, ‘সব মিথ্যা। ওরা বিজেপির দালাল।’ এরপরই সাংবাদিকদের তরফ থেকে পাল্টা প্রশ্ন করা হয়, ‘কাদের কথা বলছেন? কারা বিজেপির দালাল?’ সেসবের কোনও উত্তর দেননি শাহজাহান।

আরও পড়ুন

শেখ শাহজাহান শুধু এটুকুই বলেছেন, তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের স্বীকার। এরপর যখন শেখ শাহজাহানকে জোকা ইএসআই হাসপাতাল থেকে স্বাস্থ্য পরীক্ষার পর বার করে আনা হচ্ছিল, তখন সাধারণ মানুষ তাঁকে দেখে ক্ষোভ প্রকাশ করেন। ‘চোর চোর’ স্লোগান দিতে থাকেন তাঁরা। 

উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রী বলেন, 'আরাবুল-শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। সন্দেশখালির ঘটনায় সবাইকে গ্রেফতার করা হয়েছে। রাজ্যে এসে দুর্নীতি নিয়ে বড় কথা বলেন মোদী। বাংলায় আমরা দুর্নীতির বিরুদ্ধে অ্যাকশন নিয়েছি। গুজরাতে কী হয়েছে? রিপোর্ট প্রকাশ করুক।'

 

Advertisement