scorecardresearch
 

TMC Agitation In Front Of Nisith Pramanik House : পালটা অভিষেকের বাড়ি ঘেরাওয়ের হুঁশিয়ারি BJP-র, 'স্বাস্থ্যসাথী ' তুলে জবাব TMC-র

সুকান্ত মজুমদার বলেন, "ভবিষ্যতে অভিষেকের বাড়িও ঘেরাও করা হতে পারে"। বিজেপির রাজ্য সভাপতির এই কথার প্রেক্ষিতে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, "ভুলেও বাড়াবাড়ি করলে স্বাস্থ্যসাথী কার্ডটা রাখবেন। আমরাই বিনামূল্যে চিকিৎসাটা করিয়ে দেব"।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় ও নিশীথ প্রামাণিক (বামদিক থেকে) অভিষেক বন্দ্যোপাধ্যায় ও নিশীথ প্রামাণিক (বামদিক থেকে)
হাইলাইটস
  • নিশীথের বাড়ির কাছে বিক্ষোভ তৃণমূলের
  • পালটা ঘেরাওয়ের হুঁশিয়ারি সুকান্তর
  • যা বললেন কুণাল...

ঘোষণা ছিল আগেই, সেই মতো দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে রবিবার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) বাড়ি ঘেড়াওয়ের কর্মসূচি নিল তৃণমূল। এদিন সকালেই কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বাড়ির কাছে শুরু হয় বিক্ষোভ কর্মসূচি। এই ঘটনায় রীতিমতো উত্তেজনা রাজ্য রাজনীতিতে। তারই মাঝে এবার পালটা তণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়ি ঘেরাওয়ের হুঁশিয়ারি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। যদিও সুকান্তর হুঁশিয়ারিও জবাব দিয়েছে তৃণমূল।

এদিন সুকান্ত মজুমদার বলেন, "ভবিষ্যতে অভিষেকের বাড়িও ঘেরাও করা হতে পারে"। বিজেপির রাজ্য সভাপতির এই কথার প্রেক্ষিতে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, "ভুলেও বাড়াবাড়ি করলে স্বাস্থ্যসাথী কার্ডটা রাখবেন। আমরাই বিনামূল্যে চিকিৎসাটা করিয়ে দেব"। প্রসঙ্গত, বিএসএফ-এর গুলিতে কোচবিহারের রাজবংশী যুবক প্রেমকুমার বর্মনের মৃত্যুর অভিযোগ ওঠে। সেই ঘটনার প্রতিবাদেই কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাওয়ের ডাক দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই মতো রবিবার কোচবিহারের ভেটাগুড়়ির চৌপট্টিতে অবস্থান মঞ্চে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল। তবে প্রশাসন ১৪৪ ধারা জারি করায় মন্ত্রীর বাড়ি অবশ্য ঘেরাও করতে পারেননি তৃণমূল নেতা কর্মী সমর্থকেরা। এর মাঝে শুরু হল রাজনৈতিক চাপানউতোর।    

প্রসঙ্গত, এর আগেই কোচবিহারে গিয়ে নিহত রাজবংশী যুবক প্রেমকুমার বর্মনের পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর শুধু পরিবারের পাশে থাকা নয়, প্রেমকুমারকে কেন খুন করা হল তার জবাব সাংসদ নিশীথ প্রামাণিককে দিতে হবে বলেও দাবি জানান তিনি। তারপরেই সরাসরি নিশীথ প্রামাণিকর বাড়ি ঘেরাওয়ের হুঁশিয়ারি দেন অভিষেক। সেই হুঁশিয়ারি মতই এদিন শুরু হয় বিক্ষোভ কর্মসূচি। এর প্রেক্ষিতেই  সুকান্ত মজুমদার বলেন, "এভাবে কোনও রাজনৈতিক ব্যক্তির বাড়ি ঘেরাও মেনে নেওয়া যায় না। ভবিষ্যতে অভিষেকের বাড়িও ঘেরাও হতে পারে"। তার প্রেক্ষিতে পালটা কুণাল ঘোষ বলেন, "বিজেপির মুখে এধরনের ব্যক্তি আক্রমণের কথা মানায় না। ওরা তো বলে বলে, তৃণমূল নেতার বাড়িতে সিবিআই-ইডি পাঠাচ্ছে। ভুলেও যদি বাড়াবাড়ি করতে যান, স্বাস্থ্যসাথী কার্ডটা সঙ্গে রাখবেন, আমরাই বিনামূল্যে চিকিৎসাটা করিয়ে দেব"। 

Advertisement

আরও পড়ুন - মার্চের শুরুতেই ৩ রাশির বিপুল ইনক্রিমেন্ট-অর্থযোগ, আপনিও আছেন নাকি?


 

Advertisement