scorecardresearch
 

'আসানসোল উপনির্বাচনে জিতবে বিজেপি', দাবি শুভেন্দুর

সোমবার বাবুল সুপ্রিয়কে একহাত নেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি বলেন, "বাবুল সুপ্রিয় তৃণমূলে যাওয়ায় বিজেপির (BJP) কোনও ক্ষতি হবে না, বরং লাভ হবে। শুভেন্দু অধিকারী আরও বলেন, দলের কার্যকর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে। একহাজার কার্যকর্তা এসেছিলেন, তাঁদের মধ্যে যথেষ্ট উৎসাহ হয়েছে। সবাই মোদীজিকে দেখেই বিজেপি করেন। আর কারও কোনও প্রভাব নেই।" 

Advertisement
শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • আসানসোলে কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ শুভেন্দুর
  • উপনির্বাচনে ফের বিজেপি জিতবে বলে দাবি
  • বাবুল সুপ্রিয়র কড়া সমালোচনা


আসানসোলের সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বলে ঘোষণা করেছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আর তেমনটা হলে আগামী ৬ মাসের মধ্যে উপনির্বাচন হবে ওই কেন্দ্রে। এবার তাই আসানসোলের দলীয় নেতা কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একইসঙ্গে উপনির্বাচনে বিজেপি জিতবে বলেও এদিন দাবি করেন তিনি। 

সোমবার বাবুল সুপ্রিয়কে একহাত নেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি বলেন, "বাবুল সুপ্রিয় তৃণমূলে যাওয়ায় বিজেপির (BJP) কোনও ক্ষতি হবে না, বরং লাভ হবে। শুভেন্দু আরও বলেন, দলের কার্যকর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে। একহাজার কার্যকর্তা এসেছিলেন, তাঁদের মধ্যে যথেষ্ট উৎসাহ হয়েছে। সবাই মোদীজিকে দেখেই বিজেপি করেন। আর কারও কোনও প্রভাব নেই।" 

শুভেন্দু (Suvendu Adhikari) বলেন, "যাঁরা বিজেপির সঙ্গে আছেন তাঁরা আদর্শ নিয়ে রয়েছেন। কাটমানি যাঁদের উদ্দেশ্য তারা তৃণমূল করবেন, আর যাঁরা ভারত মাতার সন্তান তাঁরা বিজেপি করবেন।"  

অন্যদিকে বাবুল সুপ্রিয়র তীব্র সমালোচনা করতে শোনা যায় অপর বিজেপি নেতা তথা আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারিকেও (Jitendra Tiwari)। তিনি বলেন, "আসানসোলে বাবুল সুপ্রিয়র কোনও ইমেজ ছিল না। উনি যদি এতই জনপ্রিয় হন তাহলে আসানসোলে ভোটে লড়ে দেখান। কিন্তু তৃণমূল ওনাকে প্রার্থী করবে না। তৃণমূল জানে ওনার চেয়ে রানু মণ্ডকে প্রার্থী করলে বেশি ভোট পাবে। উনি শিল্পী, আগে ভাল গান করতেন। এখন ওনার চেয়ে রানু মণ্ডল ভাল গান করেন। উনি দাঁড়াবেন না, ভিতু।"


 

Advertisement