scorecardresearch
 

Suvendu Adhikari Dev: 'দেবের কীর্তি' দিয়ে নথি পোস্ট শুভেন্দুর, 'ও শুভেন্দুদা...' পাল্টা কী খোঁচা দেবের?

আর দু'দিন পরেই ঘাটালে ভোট। তার আগেই দেব ও শুভেন্দুর মধ্যে লড়াই লেগে গেল। বৃহস্পতিবার সকালে একটি টুইট করে শুভেন্দু লিখেছেন ‘দেবের কীর্তি’। তাতে দেখা যাচ্ছে, আরণ্যক ট্রেডার্স থেকে দু’দফায় ২৫ লক্ষ টাকা করে কাউকে দেওয়া হয়েছে।

Advertisement
শুভেন্দু অধিকারী, দেব ও হিরণ। কোলাজ শুভেন্দু অধিকারী, দেব ও হিরণ। কোলাজ
হাইলাইটস
  • আর দু'দিন পরেই ঘাটালে ভোট।
  • তার আগেই দেব ও শুভেন্দুর মধ্যে লড়াই লেগে গেল।

আর দু'দিন পরেই ঘাটালে ভোট। তার আগেই দেব ও শুভেন্দুর মধ্যে লড়াই লেগে গেল। বৃহস্পতিবার সকালে একটি টুইট করে শুভেন্দু লিখেছেন ‘দেবের কীর্তি’। তাতে দেখা যাচ্ছে, আরণ্যক ট্রেডার্স থেকে দু’দফায় ২৫ লক্ষ টাকা করে কাউকে দেওয়া হয়েছে। আর একটি কাগজে হাতে লেখা রয়েছে, দেব মোবাইল ৭২ হাজার টাকা। দেব ঘড়ি ৪ লক্ষ ৬০ হাজার টাকা। যদিও এগুলির কোনওটারই সত্যতা যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন।' 

 

কিছুক্ষণ পরই দেখা যায় সকাল সওয়া ১১টা নাগাদ পাল্টা টুইট করেছেন দেব। তাতে তিনি লিখেছেন, “ও শুভেন্দু দা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে। ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো”। দেব এখানেই থামেননি। টুইটে লিখেছেন, “আর রইলো কথা গরু চুরির টাকা,তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছেন,তাহলে উনিও..।”

 

এবারে ঘাটালে দেবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরন চট্টোপাধ্যায়। হিরন ইতিমধ্যেই দেবের বিরুদ্ধে প্রচুর অভিযোগ করেছেন। তা ছাড়া একটা অডিও ক্লিপ ভাইরাল করেছেন বলে অভিযোগ। তা নিয়ে বুধবার পাল্টা এফআইআর করেছেন দেব। 

দেব এদিন সকালে দ্বিতীয় আরেকটি টুইট করে বলেছেন, 'হিরন যদি পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়ে থাকে তাহলে সেও কি গরু চোর? সেই সঙ্গে একটু ফোঁস করে বলেছেন, আমার ভদ্রতা কিন্তু দুর্বলতা নয়।' এই লেখার শেষে একটি চুমু খাওয়ার ইমোজিও দিয়েছেন দেব।
 

আরও পড়ুন

Advertisement