scorecardresearch
 

বাবুলকে ট্যুইটে একহাত তথাগতর, পালটা 'দাদু'কে জবাব আসানসোলের সাংসদের

বাবুল সুপ্রিয়র 'ফুল' বদলকে ঘিরে ব্যাপক সরগরম রাজ্য রাজনীতি। এরই মাঝে প্রাক্তন দলীয় সহকর্মীকে ট্যুইটে আক্রমণ বিজেপি নেতা তথাগত রায়ের। পালটা যার জবাব দেন বাবুলও।

Advertisement
তথাগত রায় ও বাবুল সুপ্রিয় (বামদিক থেকে) তথাগত রায় ও বাবুল সুপ্রিয় (বামদিক থেকে)
হাইলাইটস
  • তৃণমূলে যোগ বাবুল সুপ্রিয়র
  • বাবুলকে আক্রমণ তথাগতর
  • পালটা দিলেন বাবুলও

বিজেপি ছেড়েছিলেন আগেই। আর শনিবার তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। বাবুলের 'ফুল' বদলকে ঘিরে ব্যাপক সরগরম রাজ্য রাজনীতি। এরই মাঝে প্রাক্তন দলীয় সহকর্মীকে ট্যুইটে আক্রমণ বিজেপি নেতা তথাগত রায়ের। পালটা যার জবাব দেন বাবুলও। ট্যুইটে তথাগত লেখেন। "পশ্চিমবঙ্গ বিজেপিকে বিপদে ফেলেছে বিশ্বাসঘাতকরা। বেচারা বাবুল সুপ্রিয়র ওপর রাগ করে আর কী হবে? ও তো প্রথম বিশ্বাসঘাতক নয়! শেষও নয়। কিন্তু মতাদর্শ চিরন্তন। ব্যক্তিপূজা কখনও মতাদর্শকে হারাতে পারবে না। বিপদ কেটে যাবে।" 

তথাগত রায়ের এই ট্যুইটের জবাব দেন বাবুল সুপ্রিয় এমনকী। ততাগতকে 'দাদু' বলেও সম্মোধন করেন তিনি। বাবুল লেখেন, "অনেক বিষয়ে আপনার আমার সঙ্গে দ্বিমত পোষণ করার অধিকার আছে এবং আপনি যত চান আমার সমালোচনা করতে পারেন, কিন্তু লিঙ্গ কেন দাদু? এটা কী খবর থাকা?আপনি আমার সিদ্ধান্তকে ঘৃণা করা অধিকার তখনই অর্জন করবেন, যখন আপনি বুঝতে পারবেন যে আপনাকেও সেটায় সম্মান জানাতে হবে। এটাই থাম্ব রুল।" 

বাবুল সুপ্রিয় এই ট্যুইট করার আবরাও ট্যুইটারে সক্রিয় হতে দেখা যায় তথাগত রায়কে। বিজেপি নেতা লেখেন, "বাবুল, বাচ্চাদের মতো করবেন না। আপনি একটি খারাপ চেতনার মধ্যে দিয়ে যাচ্ছেন। আপতার আগামী পথের জন্য শুভেচ্ছে। আমি মনে করি এটা আপনার প্রয়োজন হবে।" 

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন ট্যুইট করে শিরোনামে এসেছেন তথাগত রায়। অনেক সময় নাম না করে দলের একাংশকেও নিশানা করেছনে তিনি। আর এবার সেই তালিকায় য়ুক্ত হলেন বাবুল সুপ্রিয়ও। 

 

Advertisement