scorecardresearch
 

সংকোশ নদীতে তলিয়ে গেল ৩ কিশোর, পরে রক্ষা ২ জনের

বুধবার বিকেলে নদীতে স্নান করতে নামে শিবকুমার দাস, অনুপম দাস ও দেবাশিস দাস নামে ওই ৩ কিশোর। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্নান করার সময় আচমকাই নদীর গভীর জলে পড়ে যায় তারা। বর্ষায় নদীতে প্রচুর জল থাকার কারণে প্রথমে ৩ জনেই প্রায় তলিয়ে যায়।

Advertisement
নদীতে চলছে তল্লাশি নদীতে চলছে তল্লাশি
হাইলাইটস
  • নদীতে তলিয়ে গেলে ৩ কিশোর
  • দুই কিশোরের রক্ষা
  • ১ জনের খোঁজে তল্লাশি জারি

নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ৩ কিশোর। ঘটনাটি ঘটেছে অসম-বাংলা সীমানাবর্তী সংকোশ নদীতে। তবে ভাগ্যের জোরে ২ কিশোর রক্ষা পেলেও এখনও খোঁজ নেই একজনের। তার খোঁজে নদীতে তল্লাশি চালাচ্ছে সিভিল ডিফেন্স টিম। চরম উৎকণ্ঠায় ওই কিশোরের পরিবার। 

জানা গিয়েছে, বুধবার বিকেলে নদীতে স্নান করতে নামে শিবকুমার দাস, অনুপম দাস ও দেবাশিস দাস নামে ওই ৩ কিশোর। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্নান করার সময় আচমকাই নদীর গভীর জলে পড়ে যায় তারা। বর্ষায় নদীতে প্রচুর জল থাকার কারণে প্রথমে ৩ জনেই প্রায় তলিয়ে যায়। কিন্তু তাদের মধ্যে ১ জন নদী বাঁধের লোহার তার ধরে প্রাণে রক্ষা পায়। অপরজন নদীতে ভাসতে থাকা গাছ আঁকড়ে প্রাণ বাঁচায়। তবে অনুপম ও দেবাশিস যাহোক করে বেঁচে ফিরলেও তৃতীয়জন শিবকুমারের এখনও খোঁজ পাওয়া যায়নি। এরপর স্থানীয় লোকজন অনুপম ও দেবাশিসকে নদী থেকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে (Alipurduar District Hospital) পাঠায়। 

এই বিষয়ে বারবিশা ফাঁড়ির পুলিশ জানিয়েছে তিন কিশোরের বাড়িই কুমারগ্রামের পূর্ব শালবাড়ি গ্রামে। এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় সিভিল ডিফেন্স টিম। শুরু হয় নদীতে তল্লাশি। তবে এখনও পর্যন্ত ওই কিশোরের কোনও খোঁজ পাওয়া যায়নি বলেই জানা যাচ্ছে। এই প্রসঙ্গে কুমারগ্রাম থানার আইসি বাসুদেব সরকার জানান, একজনের সন্ধান পাওয়া যায়নি। তার খোঁজ চলছে। অন্যদিকে শিবকুমারের এখনও খোঁজ না মেলায় আতঙ্কের প্রহর গুনছেন তার পরিবারের সদস্যরা।  

 

Advertisement