scorecardresearch
 

Ajit Maity Threatens Hiran Chatterjee: 'বাড়াবাড়ি করলে VIDEO ফাঁস করে দেব,' হিরণকে হুঁশিয়ারি অজিতের

শুক্রবার নিজাম প্যালেসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করেন হিরণ। পরের দিন সাংবাদিক বৈঠক করে তৃণমূলে যাওয়ার খবর খারিজ করে দেন। তিনি বিজেপিতেই আছে বলে জানিয়ে দেন।

Advertisement
হাইলাইটস
  • শুক্রবার নিজাম প্যালেসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করেন হিরণ
  • পরের দিন সাংবাদিক বৈঠক করে তৃণমূলে যাওয়ার খবর খারিজ করে দেন

নিভেও নিভছে না খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) দল বদল নিয়ে বিতর্কের আঁচ। এবার হিরণকে সরাসরি হুঁশিয়ারি দিলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের কো অর্ডিনেটর অজিত মাইতি (Ajit Maity)। হিরণ বেশি বাড়াবাড়ি করলে অভিষেকের (Abhishek Banerjee) সঙ্গে তাঁর কথোপকথনের ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন অজিত।

শুক্রবার নিজাম প্যালেসে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করেন হিরণ। পরের দিন সাংবাদিক বৈঠক করে তৃণমূলে যাওয়ার খবর খারিজ করে দেন। তিনি বিজেপিতেই আছে বলে জানিয়ে দেন। এটা বলেন যে ছবি এডিট করে ছড়ানো হয়েছিল। তিনি এটাও দাবি করেন যে একুশ সালের পর থেকে তাঁর সঙ্গে আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোনও সম্পর্ক নেই। তাই দেখা করতে যাওয়ার প্রশ্নই নেই।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'ছবি বিকৃত হয়ে থাকলে মানহানির মামলা করুন', হিরণের দাবিতে সরব অভিষেক

আজ হিরণকে পাল্টা জবাব দিতে গিয়ে অজিত মাইতি বলেন, 'ছবি সামনে এনে একটা তথ্য দিলাম। এরপর ও যদি বেশি বাড়াবাড়ি করে, তাহলে অভিষেকের সঙ্গে ওর কথোপকথন দিয়ে দেব। অভিষেক কী বলেছে, ও কী বলেছে, আমি কী বলেছি, এক ঘণ্টা কুড়ি মিনিট ধরে কী কী কথা হয়েছে, সেসব বাইরে আনব৷' সিনেমা রিলিজ প্রসঙ্গে হিরণের বক্তব্যের পাল্টা অজিত বলেছেন, 'ওর মতো চোর, চোট্টা এসব তো বলতে পারব না। হিরণকে কাজ দেওয়া হচ্ছে না, এটা সত্য় নয়। আসে ও সিনেমা করার যোগ্যতা হারিয়েছে।'

Advertisement

Advertisement