scorecardresearch
 

Saayoni Ghosh: সায়নী কোথায়? আজ ED অফিসে হাজিরার নির্দেশ

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় আজ শুক্রবার জিজ্ঞাসাবাদ করার কথা যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে। বেলা সাড়ে ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে সায়নীকে। কিন্তু কোথায় তিনি? নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তলের সঙ্গে তাঁর যোগ আছে কিনা তা নিয়ে এদিন জিজ্ঞাসাবাদ করা হবে নেত্রীকে।

Advertisement
 যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ
হাইলাইটস
  • আজ শুক্রবার জিজ্ঞাসাবাদ করার কথা যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে
  • বেলা সাড়ে ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে সায়নীকে
  • কিন্তু কোথায় তিনি?

Saayoni Ghosh Summoned by ED: প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় আজ শুক্রবার জিজ্ঞাসাবাদ করার কথা যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh)। বেলা সাড়ে ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে সায়নীকে। কিন্তু কোথায় তিনি? নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তলের সঙ্গে তাঁর যোগ আছে কিনা তা নিয়ে এদিন জিজ্ঞাসাবাদ করা হবে নেত্রীকে। তাঁর ব্যাঙ্ক স্টেটমেন্ট, ইনকাম ট্যাক্স, সম্পত্তির হিসাব সবই চেয়ে পাছিয়েছে ইডি। তলবের নোটিশের পর থেকে বেপাত্তা সায়নী। আজ কলকাতার সিজিও কমপ্লেক্সের অফিসে হাজিরা দিতে দেখা যাবে সায়নীকে?

বৃহস্পতিবার জানা যায়, বাড়িতে নেই সায়নী। এনিয়ে প্রশ্ন করা হলে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ দাবি করেন, উল্টো রথের উপোস করে দুর্বল হয়ে পড়েছেন সায়নী। বলেন, 'রথ, উল্টোরথ গেল, উপোস ছিল হয়ত, বলতে পারব না। জগন্নাথ দেবের পুজোর ব্যাপার আছে।' কুণাল আরও জানান, 'উপোস করে যদি দুর্বল লাগলে জেলায় গিয়ে হাঁটবেন নাকি! আমার সঙ্গে কথা হয়নি। তবে আমার ধারনা উল্টোরথে উপোস করেছিলেন, দুর্বল আছেন।'

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধেয় সায়নীর কাছে ইডির নোটিশ যায়। ইডি সূত্রের খবর, তাঁকে কয়েকটি সন্দেহজনক আর্থিক লেনদেন এবং যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে সংযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে। তিনি কুন্তলকে চেনেন কিনা, কুন্তলের সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়েছে কিনা- সবই খতিয়ে দেখবে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। 

আরও পড়ুন

প্রসঙ্গত, মাস কয়েক আগে দলীয় একটি অনুষ্ঠানে বহিষ্কৃত যুব নেতা কুন্তল ঘোষকে নিয়ে সম্পর্কে মন্তব্য করেন সায়নী। সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলেন, "ও আমাদের যুব কমিটিতে রয়েছে। উনি হুগলির নেতা, তাই আমার সঙ্গে অনেক ছবি দেখা গিয়েছে। যিনি কয়েক হাজার মানুষের চোখের জল যাঁরা ফেলেছেন তাদের বিচার হবে। তাদের অধিকার ছিনিয়ে নেওয়ার অধিকার কারও নেই। তা তিনি পার্থ চট্টোপাধ্যায় হোক বা কুন্তল ঘোষ। আমি যুব সভানেত্রী হিসেবে কোনও যুবনেতাকে সেফ গার্ড করব না।" এর আগে, কুন্তল ঘোষের সঙ্গে যোগ থাকায় ইডির দফতরে ডাক পড়ে টলিপাড়ার অভিনেতা বনি সেনগুপ্তের। 

Advertisement

Advertisement