scorecardresearch
 

কাঁথিতে শুভেন্দুর বাড়ির সামনে গোলাপ, নন্দীগ্রামে মুখোমুখি TMC-BJP

সোমবার গোলাপ ফুল ও কার্ড নিয়ে কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে উপস্থিত হলেন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিনিধির। সেই সময় টিএমসিপি-র প্রতিনিধিদের বাধা দেয় পুলিশ। যার জেরে সাময়িক ধস্তাধস্তি পরিস্থিতিরও সৃষ্টি হয়। 

Advertisement
শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • শুভেন্দুর বাড়ির সামনে টিএমসিপি
  • বাড়িতে ছিলেন না বিরোধী দলনেতা
  • সভার আগেই উত্তেজনা নন্দীগ্রামে

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে গোলাপ পাঠানোর কথা ঘোষণা করেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। আর সেই মতোই শুরু হল কর্মসূচি। সোমবার গোলাপ ফুল ও কার্ড নিয়ে কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে উপস্থিত হলেন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিনিধির। সেই সময় টিএমসিপি-র প্রতিনিধিদের বাধা দেয় পুলিশ। যার জেরে সাময়িক ধস্তাধস্তি পরিস্থিতিরও সৃষ্টি হয়। 

এদিন পূর্ব মেদিনীপুরের বিভিন্ন কলেজ থেকে টিএমসিপি-র প্রতিনিধিরা কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তকুঞ্জের সামনে পৌঁছান। দু'ধরনের কার্ড দেখা যায় তাঁদের হাতে। কার্ডে দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ছবিও। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না শুভেন্দু অধিকারী। এদিকে পুলিশও আটকে দেয় টিএমসিপি-র প্রতিনিধিদের। 

এই প্রসঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতা জানান, "আমরা শুভেন্দু অধিকারীকে গ্রিটিংস কার্ড দিতে এসেছি। তাতে লেখা আছে Get well soon। উনি (শুভেন্দু অধিকারী) মানসিক ভাবে একটু অসুস্থ। ওনার সুস্থতা কামনা করি। উনি নানা জায়গায় নানারকম মন্তব্য করছেন। সেই জন্য আমরা এর থেকে সুস্থতা কামনা করে, শুভেচ্ছা বার্তা দিতে এসেছিলাম। আমাদের এখানে প্রশাসন আটকে দিয়েছে।" 

সভার আগেই উত্তেজনা
অন্যদিকে নন্দীগ্রামের ভেকুটিয়াতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikeri) সভার আগেই ছড়ালো উত্তেজনা। এদিন শুভেন্দু অধিকারীর সভার আগেই তেনুয়ায় মুখোমুখি হয় তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকেরা। যার জেরে ছড়ায় উত্তেজনা। কালো কাপড় ও প্ল্যাকার্ড নিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিক্ষোভ-স্লোগান দিতে দেখা যায় তৃণমূল কর্মী সমর্থকদের। পাল্টা দলীয় পতাকা ও জয় শ্রীরাম স্লোগান তুলে ছুটে যান বিজেপি কর্মী সমর্থকেরাও। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনি। তবে নির্বিঘ্নেই সভাস্থলে পৌঁছান শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে করা অখিল গিরির কুরুচিকর মন্তব্যকে ঘিরে গত দু'দিন ধরেই উত্তপ্ত রয়েছে গোটা পূর্ব মেদিনীপুর তথা রাজ্য রাজনীতি। ইতিমধ্যে অখিল গিরির বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছে বিভিন্ন থানায়। 

Advertisement

আরও পড়ুন - সন্তানের মগজ তুখোর হয় কয়েকটি খাবারে, রইল তালিকা

 

Advertisement