scorecardresearch
 

UP Sadhu's Beaten in West Bengal: গঙ্গাসাগরগামী উত্তরপ্রদেশের ৩ সাধুকে মারধর গ্রামবাসীদের, সন্দেহভাজনদের গ্রেফতার

গঙ্গাসাগরগামী উত্তরপ্রদেশ থেকে আসা ৩ সাধুকে গণপিটুনি। পুরুলিয়ার কাশীপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। মারধরের ঘটনা প্রকাশ্যে আসতেই বাংলা জুড়ে শোরগোল। জানা যায়, স্থানীয় লোকজন তাঁদের অপহরণকারী ভেবে ৩ সাধুকে মারধর শুরু করে। ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মানুষের ভিড়ের হাত থেকে বাঁচিয়ে নিকটস্থ থানায় নিয়ে যায়। ঘটনায় ১২ জনকে চিহ্নিত করেছে পুলিশ।

Advertisement
UP Sadhus Gangasagar UP Sadhus Gangasagar

UP Sadhu's Beaten in West Bengal: গঙ্গাসাগরগামী উত্তরপ্রদেশ থেকে আসা ৩ সাধুকে গণপিটুনি। পুরুলিয়ার কাশীপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। মারধরের ঘটনা প্রকাশ্যে আসতেই বাংলা জুড়ে শোরগোল। জানা যায়, স্থানীয় লোকজন তাঁদের অপহরণকারী ভেবে ৩ সাধুকে মারধর শুরু করে। ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মানুষের ভিড়ের হাত থেকে বাঁচিয়ে নিকটস্থ থানায় নিয়ে যায়। ঘটনায় ১২ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সাধুদের প্রাণ বাঁচায় পুলিশ
শুক্রবার রাতে পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। উত্তরপ্রদেশ আসা ৩ জন সাধু, একজন ব্যক্তি এবং তার দুই ছেলে মকর সংক্রান্তির উৎসবে গঙ্গাসাগরে পৌঁছানোর জন্য একটি গাড়ি ভাড়া করেছিল। এই সময় তারা পথ হারিয়ে ফেলেন, ৩ জন মহিলাকে রাস্তার কথা জিজ্ঞেস করলে তারা চিৎকার করে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাদের ধরে মারধর শুরু করে। উত্তেজনা বাড়তে থাকে। ঘটনাস্থলে স্থানীয় পুলিশ পৌঁছয়। সাধুকে উদ্ধার করে কাশীপুর থানায় নিয়ে যাওয়া হয়।

ঘটনায় পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেছেন, একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে।  ১২ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন

পুলিশ আরও বলেছে, সাধুরা পথ হারিয় গ্রামের পথ খুঁজতে প্রশিন করেল তারা ভয়ে পালিয়ে যায়, যার ফলে স্থানীয়রা অনুমান করে যে সাধুরা হয়তো অভব্য আচরণ করেছে। পরে পুলিশ সাধুদের গঙ্গাসাগর মেলায় নিয়ে যাওয়ার জন্য গাড়ির ব্যবস্থা করে।

ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়
এই ঘটনার একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে একটি বিক্ষুব্ধ জনতা পুলিশের গাড়ি ভাঙচুর করতে দেখা যায়। পুরুলিয়ার সংসদ তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো এই ঘটনার ভিডিও এক্স হ্যান্ডেলে শেয়ার করেন।

Advertisement