scorecardresearch
 

West Benagl Weather Update: বদলে যাবে আবহাওয়া, বিশ্বকর্মা পুজো মাটি করতে পারে বৃষ্টি

সোমবার বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টিতে ভিজতে পারে বাংলা। রবিবার দক্ষিণবঙ্গর সব জেলায় বিক্ষিপ্ত হালকা বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে সোমবার থেকে ফের বৃষ্টির পরিমাণ বাড়বে।

Advertisement
বদলে যাবে আবহাওয়া, বিশ্বকর্মা পুজো মাটি করতে পারে বৃষ্টি বদলে যাবে আবহাওয়া, বিশ্বকর্মা পুজো মাটি করতে পারে বৃষ্টি
হাইলাইটস
  • সোমবার বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টিতে ভিজতে পারে বাংলা
  • বৃষ্টি হতে পারে গণেশ চতুর্থীর পুজোতেও

সোমবার বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টিতে ভিজতে পারে বাংলা। রবিবার দক্ষিণবঙ্গর সব জেলায় বিক্ষিপ্ত হালকা বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে সোমবার থেকে ফের বৃষ্টির পরিমাণ বাড়বে। অন্ধ্রপ্রদেশ ও ওড়িশা সংলগ্ন উপকূলে তৈরি হবে ঘূর্ণাবর্ত।‌ যার কারণে সোমবার থেকে বুধবার পর্যন্ত বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টির পরিমাণ বাড়বে। বিশ্বকর্মা পুজোতেও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি হতে পারে গণেশ চতুর্থীর পুজোতেও। সোমবার উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পশ্চিম মেদিনীপুরে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। বাকি জেলাগুলিতে হালকা বৃষ্টিপাত হতে পারে।

হাওয়া অফিস জানিয়েছে, মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

অন্যদিকে উত্তরবঙ্গেও বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি হতে পারে। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই কোনও জেলাতেই। বৃহস্পতিবার থেকে উত্তরের উপরের জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ বাড়বে। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে।

TAGS:
Advertisement