scorecardresearch
 

Rupert Murdoch Going To Marry Again : ৯২ বছর বয়সে ফের বিয়ে করছেন মিডিয়া ব্যারন মার্ডক, পাত্রী কে?

রুপার্ট মার্ডকের মিডিয়া সাম্রজ্যের মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে ফক্স নিউজ এবং ইউকে-র রাইটউইং ট্যাবলয়েড দ্য সান। পাশাপাশি নিউজ কর্পোরেশনের প্রধান হিসাবে, নিউইয়র্ক পোস্ট, ওয়াল স্ট্রিট জার্নাল এবং পাবলিশিং হাউস হার্পার কলিন্সেরও মালিকও তিনি। 

Advertisement
ফের বিয়ে করছেন রুপার্ট মার্ডক ফের বিয়ে করছেন রুপার্ট মার্ডক
হাইলাইটস
  • বিয়ে করছেন রুপার্ট মার্ডক
  • ৯২ বছর বয়সে করছেন বিয়ে
  • এটি তাঁর ৫ম বিয়ে

পঞ্চমবারের জন্য বিয়ে করতে চলেছেন মিডিয়া ব্যারন রুপার্ট মার্ডক। ৬৬ বছর বয়সী অ্যান লেসলি স্মিথকে বিয়ে করতে চলেছেন ৯২ বছরের রুপার্ট। নিজের ট্যাবলয়েড সংবাদপত্র নিউ ইয়র্ক পোস্টে এই কথা প্রকাশ করেছেন তিনি। নিউ ইয়র্ক পোস্টে তিনি বলেন, "আমি খুব নার্ভাস ছিলাম। আমি প্রেমে পড়তে ভয় পেয়েছিলাম, তবে আমি জানতাম এটিই আমার শেষ হবে। এটি আরও ভাল। আমি খুশি"।

প্রসঙ্গত, রুপার্ট মার্ডকের মিডিয়া সাম্রজ্যের মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে ফক্স নিউজ এবং ইউকে-র রাইটউইং ট্যাবলয়েড দ্য সান। পাশাপাশি নিউজ কর্পোরেশনের প্রধান হিসাবে, নিউইয়র্ক পোস্ট, ওয়াল স্ট্রিট জার্নাল এবং পাবলিশিং হাউস হার্পার কলিন্সেরও মালিকও তিনি। 

গত বছর সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় স্মিথের সঙ্গে পরিচয় হয় মার্ডকের। এই প্রসঙ্গে মার্ডক জানান,"তাঁর সঙ্গে আমার সাক্ষাৎ হয় এবং আমরা কিছুটা কথা বলি। দু'সপ্তাহ পরে আমি তাঁকে ফোন করেছিলাম"। মার্ডক ও স্মিথ আরও জানাচ্ছেন যে তাঁরা গ্রীষ্মে বিয়ের পরিকল্পনা করেছেন এবং জীবনের দ্বিতীয়ার্ধটা একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। 

এর আগেও চারবার বিয়ে করেছেন এই মিডিয়া কর্তা। তারমধ্যে প্রথম ৩টি বিয়ে থেকে ৬ সন্তানও রয়েছে তাঁর। রুপার্টের প্রথম স্ত্রী ছিলেন প্যাট্রিসিয়া বুকার। দ্বিতীয় স্ত্রী ছিলেন আন্না মন। রুপার্টে তৃতীয় স্ত্রী ছিলেন ওয়েনদি ডেং। তাঁর চতুর্থ স্ত্রী ছিলেন প্রাক্তন সুপার মডেল জেরি হল। অন্যদিকে অ্যান স্মিথও এর আগে দু'বার বিয়ে করেছেন। নিউ ইয়র্ক পোস্টের তথ্য অনুসারে তাঁর প্রথম বিয়ে হয়েছিল সান ফ্র্যান্সিসকোতে। পরে চেস্টার স্মিথকে বিয়ে করেন অ্যান। তবে ২০০৮ সালে মৃত্যু হয় স্মিথের। 

এই প্রসঙ্গে নিউইয়র্ক পোস্টের সঙ্গে কথা বলার সময় অ্যান জানান,"আমি ১৪ বছর বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও একজন ব্যবসায়ী ছিলেন। স্থানীয় কাগজপত্রের জন্য কাজ করেছেন, রেডিও এবং টিভি স্টেশনগুলির উন্নয়ন করেছেন এবং ইউনিভিশনের প্রচারে সহায়তা করেছেন। সুতরাং আমি রুপার্টের ভাষাই বলি। আমরা একই বিশ্বাস ভাগ করে নিই "।
 

Advertisement

আরও পড়ুন - 'বিরোধীদের উত্তর দিতে পারছি না', ক্ষুব্ধ অর্জুন?

 

Advertisement