Advertisement

Rathyatra Dead Bangladesh: রথযাত্রায় বিপত্তি, বাংলাদেশের বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একাধিক মৃত্যু, আহত বহু

Rathyatra Dead Bangladesh:  রথযাত্রা চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায় কমপক্ষে ৩৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বগুড়ায় স্টেশন রোডের সেজগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

রথযাত্রায় বিপত্তি, বাংলাদেশের বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একাধিক মৃত্যু
শাহিদুল হাসান খোকন
  • বগুড়া,
  • 07 Jul 2024,
  • अपडेटेड 8:47 PM IST

Rathyatra Dead Bangladesh: বাংলাদেশের বগুড়ায় রথযাত্রায় বিপত্তি। রথযাত্রা চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায় কমপক্ষে ৩৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বগুড়ায় স্টেশন রোডের সেজগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তাঁরা হলেন অলোক সরকার (৪০), আতশি রানী (৪০), নরেশ মোহন্ত (৬৫) ও রঞ্জিতা মহন্ত (৬০)। তাঁদের মৃতদেহগুলি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি। তাঁর লাশ মহম্মদ আলি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বগুড়া সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান, জেলা প্রশাসক মহম্মদ সাইফুল ইসলাম ও পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ১০–১৫ মিনিটের মধ্যেই রথের সঙ্গে রাস্তার ওপরে থাকা বিদ্যুতের তারের স্পর্শ লেগে এ দুর্ঘটনা ঘটে। সেজগাড়ি ইসকন মন্দির থেকে রথযাত্রাটি পুলিশ লাইন সংলগ্ন শিবমন্দির অভিমুখে রওনা করেছিল।

বগুড়ার সিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিলাদুন্নবী প্রথম আলোকে বলেন, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে চারজনের লাশ রাখা আছে। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন ৩৭ জন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement