Advertisement

Sylhet Accident:মর্মান্তিক! সিলেটে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে মৃত ১৩

ভারতের বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার আতঙ্ক এখনও কাটেনি। আর এর মাঝেই বাংলাদেশের সিলেটে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জনের নিহত হওয়ার খবর সামনে এল। বুধবার ভোরে সিলেটের দ‌ক্ষিণ সুরমার না‌জিরবাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

সিলেটে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষ
শাহিদুল হাসান খোকন
  • ঢাকা,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 10:38 AM IST

ভারতের বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার আতঙ্ক এখনও কাটেনি। আর এর মাঝেই  বাংলাদেশের সিলেটে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জনের নিহত হওয়ার খবর সামনে এল। বুধবার ভোরে সিলেটের দ‌ক্ষিণ সুরমার না‌জিরবাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

 

 

সংবাদমাধ্যমকে  ১৩ জনের মৃত্যুর খবর নি‌শ্চিত করেছেন সিলেট মহানগর পু‌লিশের দ‌ক্ষিণ সু‌রমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা। আবুল কাশেম নামের এক রাজ‌মিস্ত্রি বলেন, নিহত ব্যক্তিরা সবাই নির্মাণশ্রমিক। পুলিশকর্তা  শামসুদ্দোজা বলেন, একটি ট্রাক ও একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১১ জন। তাঁদের সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান জানান, মালবাহী ট্রাকটি সিলেটের দিকে আসছিল। আর শ্রমিকদের বহনকারী পিকআপ ভ্যানটি যাচ্ছিল বিপরীত দিকে। মুখোমুখি সংঘর্ষে দুই গাড়িই দুমড়ে মুচড়ে যায়। নিহতদের মধ্যে ৯ জনের পরিচয় জানা গেছে। গুরুতর আহত ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে ওসি বলেন, কীভাবে দুর্ঘটনা ঘটল, সে বিষয়ে তদন্ত চলছে। এদিকে, দুর্ঘটনার পর বন্ধ হয়ে যায় ঢাকা-সিলেট মহাসড়ক। ফলে দুর্ঘটনাস্থলের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সকাল ৮টার দিকে পুলিশ যানচলাচল স্বাভাবিক করে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement