Advertisement

Pori Moni: পরীমণির বুকে খেলছে রাজ্য, কেমন আছেন মা ও শিশু? আদুরে ছবি VIRAL

Pori Moni: বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনির ছেলে রাজ্য। জ্বরে কাবু হয়েছিল একরত্তি। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ছেলের অসুস্থতার খবর নিয়ে পোস্ট করছিলেন অভিনেত্রী। তবে এবার পরীমনির ভক্তদের জন্য সুখবর। একদম সুস্থ হয়ে উঠেছে রাজ্য। সেই ছবিও পোস্ট করেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

সুস্থ আছেন পরীমনির ছেলে রাজ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 12:46 PM IST
  • বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনির ছেলে রাজ্য।

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনির ছেলে রাজ্য। জ্বরে কাবু হয়েছিল একরত্তি। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ছেলের অসুস্থতার খবর নিয়ে পোস্ট করছিলেন অভিনেত্রী। তবে এবার পরীমনির ভক্তদের জন্য সুখবর। একদম সুস্থ হয়ে উঠেছে রাজ্য। সেই ছবিও পোস্ট করেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। তবে এতকিছু ঘটে যাওয়ার পরও অভিনেত্রীর স্বামী তথা অভিনেতা শরিফুল রাজ-এর কোনও পাত্তা পাওয়া যায়নি। কার্যত একাই রাজ্যকে সামলেছেন পরীমনি। 

পরীমনি বুধবার তাঁর ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন তাঁর ও রাজ্যের। যেখানে দেখা গিয়েছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছে পরীমনি। তাঁর বুকে মাথা রেখে নিশ্চিন্তে শুয়ে রাজ্য। পরীমনির মুখে স্মিত হাসি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কতদিন পর আজ আম্বার সঙ্গে সে একটু দুষ্টু দুষ্টু খেলছে। শুকরিয়া।' তবে পরীমনির এই পোস্টে কমেন্ট বক্স বন্ধ করে রাখা হয়েছে। যে কারণে কেউ কমেন্ট করতে পারেনি। 

একদিন আগেই পরীমনি সোশ্যাল মিডিয়ায় রাজ্যের খুদে হাতের ছবি দিয়েছিলেন। সেখানে দেখা গিয়েছিল, একরত্তির হাতে ব্যান্ডেজ ও চ্যানেল করে স্যালাইন চলছে। অনেকেই এই পোস্টে কমেন্ট করে পরীমনিকে তাঁর ছেলের অসুস্থতার জন্য দায়ী করেছিলেন। যদিও অভিনেত্রী সেই সব কমেন্টের কোনও উত্তর দেননি। বেশ কয়েকদিন ধরেই ধুম জ্বর হয়েছিল রাজ্যের। হাসপাতালেও ভর্তি করতে হয় তাকে। তবে পুরোটাই একা হাতে সামলেছিলেন অভিনেত্রী। সেখানে তাঁর স্বামী শরিফুল রাজকে দেখতে পাওয়া যায়নি। 

শরিফুলের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই পরীমনি ও রাজ আলাদা থাকতে শুরু করে। শেষবার তাঁকে রাজ্যের দশমাসের জন্মদিন উপলক্ষ্যে দেখা গিয়েছিল। প্রথম যখন রাজ্যের অসুস্থতার খবর আসে তখন শরিফুল মলদ্বীপে ছিলেন। রাজ্যের এমন অসুস্থতার সময় পরীমনি একাই তাঁর সন্তানকে সামলাচ্ছেন। সঙ্গে নেই বাবা শরিফুল। কোথায় রয়েছেন অভিনেতা? বাংলাদেশেরে সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শরিফুল রাজ কলকাতায় ছিলেন বেশকিছুদিন তবে ইতিমধ্যেই বাংলাদেশে ফিরেছেন তিনি। তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন ভান্ডারিয়াতেব। রাজ্যের অসুস্থতার খবর জানা সত্ত্বেও কেন তিনি ছেলেকে দেখতে এলেন না তা নিয়ে উঠছে প্রশ্ন।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement