Advertisement

Pori Moni: অসুস্থ ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমনি, কোথায় বাবা শরিফুল?

Pori Moni: বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের অভিনেত্রী পরীমনি জানিয়েছিলেন যে তাঁর ছেলে রাজ্যের ধুম জ্বর। হাসপাতালের সামনে দাঁড়িয়েই রাজ্যকে কোলে নিয়ে বিতর্কিত অভিনেত্রী এই কথা জানান। তারই মাঝে রাজ্যের ১১ মাস পূর্ণ হওয়ার খুশি উদযাপন করেন মা পরীমনি।

পরীমনির ছেলে অসুস্থ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 10:22 AM IST
  • বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের অভিনেত্রী পরীমনি জানিয়েছিলেন যে তাঁর ছেলে রাজ্যের ধুম জ্বর। হাসপাতালের সামনে দাঁড়িয়েই রাজ্যকে কোলে নিয়ে বিতর্কিত অভিনেত্রী এই কথা জানান।

বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের অভিনেত্রী পরীমনি জানিয়েছিলেন যে তাঁর ছেলে রাজ্যের ধুম জ্বর। হাসপাতালের সামনে দাঁড়িয়েই রাজ্যকে কোলে নিয়ে বিতর্কিত অভিনেত্রী এই কথা জানান। তারই মাঝে রাজ্যের ১১ মাস পূর্ণ হওয়ার খুশি উদযাপন করেন মা পরীমনি। কিন্তু সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই ফের ছেলের অসুস্থতার খবর সামনে এল। রাজ্যের শরীর এতটাই খারাপ যে একরত্তিকে রক্ত পরীক্ষাও করাতে হয়েছে। 

এর আগে যখন ছেলে রাজ্যের অসুস্থতার খবর সামনে আসে, তখন বাবা শরিফুল রাজ মলদ্বীপে ছুটি কাটাচ্ছিলেন। মা পরীমনি একাই সামলেছিলেন ছেলেকে। এবারও সঙ্গে নেই শরিফুল। তবে পরীমনি নিজেই ছেলেকে আগলে রাখছেন এই সময়। পরীমনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে ছোট্ট রাজ্য সবুজ রঙের টি-শার্ট পরে রয়েছে। রাজ্যের খুদে হাতে ব্যান্ডেজ করা। মায়ের হাত ধরে রয়েছে একরত্তি। পরীমনি এই ছবি পোস্ট করে আবেগে ভরা একটি লেখা লিখেছেন। তিনি বলেছেন, 'আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিনে আমি ভয়ে,কষ্টে,কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ আছে বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার চ্যানেল করা হল তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে ! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনের মোকাবিলা করব বলে। আমি জানি,তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।' এরপর পরীমনি লেখেন 'কিছু চিঠি খোলাই হয়...।' 

Advertisement

পরীমনির এই খোলা চিঠি যে শরিফুলকে উদ্দেশ্য করেই লেখা সেটা বুঝতে কারো বাকি নেই। রাজ্যের এমন অসুস্থতার সময় পরীমনি একাই তাঁর সন্তানকে সামলাচ্ছেন। সঙ্গে নেই বাবা শরিফুল। কোথায় রয়েছেন অভিনেতা? বাংলাদেশেরে সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শরিফুল রাজ কলকাতায় ছিলেন তবে ইতিমধ্যেই বাংলাদেশে ফিরেছেন তিনি। তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন ভান্ডারিয়াতে। বরারবই অভিনেতা বলে এসেছেন ঘোরাঘুরি করতে বেশ পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। তবে ভান্ডারিয়াতে তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন এমনটা নয়। খুব শীঘ্রই নতুন কাজ শুরু করতে চলেছেন। তার প্রস্তুতি নিতে ক'দিন ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা। তবে নতুন কাজ নিয়ে এখনই কিছু বলতে নারাজ অভিনেতা।

কয়েক মাস আগেঅ নায়কের ফেসবুক থেকে ছড়িয়ে পড়েছিল তিন নায়িকার গোপন ভিডিও। তারপর থেকেই রাজ-পরীর জীবনে সমস্যা শুরু হয়ে যায়। স্বামী রাজের থেকে বিচ্ছেদ চান পরী। যদিও এই বিচ্ছেদ নিয়ে কখনও কিছুই বলেননি অভিনেতা। তবে তিনি পরীর সঙ্গে আর থাকেন না। এরই মাঝে রাজ্যের অসুস্থতা। তাই প্রশ্ন উঠতে শুরু করেছে ছেলের অসুস্থতার খবর পেয়েও কেন উদাসীন বাবা শরিফুল।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement