Advertisement

Tanjin Tisha: টলিউডে ডেবিউ বাংলাদেশের তানজিনের, কোন সিনেমা?

Tanjin Tisha: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা এবার নাকি টলিউডেও ডেবিউ করতে চলেছেন। দুই বাংলার ক্রাশ তানজিন তিশাকে নিয়ে সম্প্রতি চর্চা কম হয়নি। তাঁর আত্মহত্যা করার চেষ্টা থেকে ব্রেকআপ সবটা নিয়েই আলোচনার কেন্দ্রে ছিলেন তানজিন। এবার সেই বাংলাদেশী অভিনেত্রী টলিউডে আত্মপ্রকাশ করবেন বলে শোনা যাচ্ছে। দুই বাংলায় যদিও তানজিনের অভিনয় দারুণভাবে প্রশংসিত।

তানজিন তিশা
Aajtak Bangla
  • ঢাকা,
  • 07 Feb 2024,
  • अपडेटेड 12:14 PM IST
  • বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা এবার নাকি টলিউডেও ডেবিউ করতে চলেছেন।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা এবার নাকি টলিউডেও ডেবিউ করতে চলেছেন। দুই বাংলার ক্রাশ তানজিন তিশাকে নিয়ে সম্প্রতি চর্চা কম হয়নি। তাঁর আত্মহত্যা করার চেষ্টা থেকে ব্রেকআপ সবটা নিয়েই আলোচনার কেন্দ্রে ছিলেন তানজিন। এবার সেই বাংলাদেশী অভিনেত্রী টলিউডে আত্মপ্রকাশ করবেন বলে শোনা যাচ্ছে। দুই বাংলায় যদিও তানজিনের অভিনয় দারুণভাবে প্রশংসিত। 

তানজিনের আগে টলিউডে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জয়া আহসান, নুসরত ফারিয়া, তাসনিয়া ফারিন, মাহিয়া মাহির মতো অভিনেত্রীরা। এবার সেই তালিকায় নাম জুড়তে চলেছে তানজিনেরও। তবে সেই সিনেমার নাম কী, পরিচালক কে বা কার সঙ্গেই বা অভিনয় করবেন সেই সবকিছু এখনই খোলসা করতে নারাজ বাংলাদেশী অভিনেত্রী। চলতি বছরেই টালিউডের সিনেমায় অভিনয় করার কথা রয়েছে তিশার। অভিনেত্রী নিজেও সেই কথা জানিয়েছেন বাংলাদেশের এখ সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে। তবে এখনই পুরোটা সামনে আনতে চাইছেন না। তিশা এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে বলেছিলেন, 'আগেও টালিগঞ্জের সিনেমায় অভিনয় করার জন্য প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু নানা কারণে সেগুলিতে অভিনয় করিনি। তবে, এবার সব কিছু চূড়ান্ত হয়েছে। আমিও ‘হ্যাঁ’ বলেছি। কিন্তু পরিচালক কে, আমার সঙ্গে কে অভিনয় করবেন, সেটা এখনই বলছি না। এটুকু বলতে পারি, চলতি বছরই পশ্চিমবঙ্গের ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক।'

বাংলাদেশের ছোটপর্দার নপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তিনি দর্শকদের অনেক হিট নাটক উপহার দিয়েছেন। অভিনয় করেছেন ফারুক অপূর্ব ও আরফান নিশোর সঙ্গেও। বাংলাদেশের পাশাপাশি তাঁর কদর রয়েছে এই বাংলাতেও। দুই বাংলাদেই তানজিনের ফ্যান ফলোয়ার্স কম নয়। তিশাকে এই মুহূর্তে দেখা যাবে পয়জন ছবিতে। সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-তে মুক্তি পাবে। 

গত বছরই তানজিন তিশাকে নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছিল। সদ্য তাঁর হাসপাতালে ভর্তি হওয়া, আত্মহত্যার রটনা নিয়ে চর্চায় কেন্দ্রে এসেছেন তিনি। নভেম্বরেই তাঁর হাসপাতালে ভর্তি হওার খবর নিয়ে রটে যায় যে তিনি নাকি আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। নায়িকার পরিবারের ঘনিষ্ঠ কেউ জানিয়েছেন, প্রেমিক মুশফিক আর ফারহানের সঙ্গে বিবাদের পর নাকি তিনি ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন। কিন্তু এই খবর আদৌ সত্যি নয় বলে জানিয়েছেন খোদ নায়িকা। তাঁর কথায় জানা গিয়েছে, ফুড পয়েজনিং হয়ে গিয়েছিল নায়িকার। তার পর শরীর খারাপ থাকায় একটি ঘুমের ওষুধ খান তিনি। সেই পরিমাপে ভুল হয়ে গিয়েছিল। পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে বমি হয় তাঁর। ফলে হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিতে হয় তাঁকে। এর আগেও একাধিক বিতর্কে জড়িয়েছিলেন তানজিন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement