Advertisement

Bangladeshi actress Sharmeen Akhee: শ্যুটিং সেটে আগুন, ঝলসে হাসপাতালে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা

জানা গিয়েছে, ঢাকার মীরপুরে শ্যুটিং চলাকালীন বৈদ্যুতিন শর্ট সার্কিট হয়। সেখান থেকেই সেটে আগুন ধরে যায়। সেই সময় ওই সেটে শ্যুটিং করছিলেন বাংলাদেশের উঠতি অভিনেত্রী শারমিন আঁখি। অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গিয়েছে।

বাংলাদেশী অভিনেত্রী শারমিন আঁখি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • ঢাকা,
  • 30 Jan 2023,
  • अपडेटेड 12:55 PM IST
  • বাংলাদেশে এক শ্যুটিং সেটে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন সেই দেশের অভিনেত্রী শারমিন আঁখি।
  • জানা গিয়েছে, ঢাকার মীরপুরে শ্যুটিং চলাকালীন বৈদ্যুতিন শর্ট সার্কিট হয়। সেখান থেকেই সেটে আগুন ধরে যায়।
  • অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গিয়েছে।

বাংলাদেশে এক শ্যুটিং সেটে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন সেই দেশের অভিনেত্রী শারমিন আঁখি। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকার মেডিক্যাল কলেজের শেখ হাসিনা জাতী বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অভিনেত্রী।

ঢাকার মীরপুরে এই ঘটনা ঘটে
জানা গিয়েছে, ঢাকার মীরপুরে শ্যুটিং চলাকালীন বৈদ্যুতিন শর্ট সার্কিট হয়। সেখান থেকেই সেটে আগুন ধরে যায়। সেই সময় ওই সেটে শ্যুটিং করছিলেন বাংলাদেশের উঠতি অভিনেত্রী শারমিন আঁখি। অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনা শনিবার ঘটে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: নেবুলাইজার নিয়ে শয্যাশায়ী, গুরুতর অবস্থা বাংলাদেশের জনপ্রিয় নায়িকার

ওয়াশরুমে শর্ট সার্কিট হয়
আঁখির স্বামী তথা প্রযোজক রাহাত কবির জানান যে, শনিবার মীরপুরে একটা টেলিফিল্মের শ্যুটিং চলছিল। মেকআপ নিয়ে ওয়াশরুমে চুল ঠিক করতে গিয়েছিলেন শারমিন। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে। রাহাত কবির আরও জানিয়েছেন যে শ্যুটিং সেটটি একেবারে নতুন। এই সেটে এটা দ্বিতীয় শ্যুটিং। নতুন রংয়ের গন্ধ থেকেও এউ দুর্ঘটনাটি হতে পারে। তবে এ বিষয়ে কেউই নিশ্চিত করে কিছু জানাতে পারছেন না।  

শারমিন আঁখি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

৩৫ শতাংশ দগ্ধ অভিনেত্রী
এই বিস্ফোরণে ওয়াশরুমের দরজা ভেঙে যায়। চিকিৎসক অনেকগুলো পরীক্ষা দিয়েছে সেগুলি করার পরই বোঝা যাবে যে আঁখির শারীরিক অবস্থা কেমন। আঁখির দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। হাসপাতালে প্রায় এক মাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় ১ বছর সময় লাগবে।

Advertisement
শারমিন আঁখি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

শারমিন আঁখির কেরিয়ার 
বাংলাদেশের উঠতি নায়িকাদের মধ্যে একজন শারমিন আঁখি। বহুদিন ধরে তিনি অভিনয় করছেন। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই চর্চিত হন আঁখি। পরবর্তীতে টিভি-নাটকে কাজ করেও আঁখির অভিনয় প্রশংসা পায়। কাজ করেছেন নাটক, সিনেমা, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং টেলিছবিতেও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement