Advertisement

Shakib Khan New Romance: অপু-বুবলির পর আরেক অভিনেত্রী, শাকিবকে নিয়ে ফের গুঞ্জন ঢালিউডে

বাংলাদেশ জুড়ে এখন শাকিব খান ও শবনম বুবলির বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ চলছে। ঢালিউড অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলি দুজনই নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। যদিও বিয়ে সংক্রান্ত অন্য কোন তথ্য এখনও দেননি তাঁরা। আর এর মাঝেই বাংলাদেশের আরও এক নায়িকার সঙ্গে সাকিবের সম্পর্কের কথা শোনা যাচ্ছে।

শাকিব খান-পূজা চেরির নতুন রসায়ন ?
Aajtak Bangla
  • ঢাকা,
  • 02 Oct 2022,
  • अपडेटेड 9:18 AM IST
  • বাংলাদেশ জুড়ে এখন শাকিব খান ও শবনম বুবলির বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ চলছে
  • এর মাঝেই বাংলাদেশের আরও এক নায়িকার সঙ্গে সাকিবের সম্পর্কের কথা শোনা যাচ্ছে
  • এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন


বাংলাদেশ জুড়ে এখন শাকিব খান  ও শবনম বুবলির বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ চলছে। ঢালিউড অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলি দুজনই নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। যদিও বিয়ে সংক্রান্ত অন্য কোন তথ্য এখনও দেননি তাঁরা। শাকিব খান সম্প্রতি তাঁর প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনম বুবলি নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। শিকব ও বুবলি তাদের সন্তান  শেহজাদ খান বীরের কথা প্রকাশ্যে এনে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন, এমনটাই ধারণা নেটিজনদের একাংশের। আর এর মাঝেই বাংলাদেশের আরও এক নায়িকার সঙ্গে সাকিবের সম্পর্কের কথা শোনা যাচ্ছে। ঢালিউডে কান পাতলেই গুঞ্জন, এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

 

 

শাকিব খান-পূজা চেরির নতুন রসায়ন
গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা চেরি। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এর পরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। সূত্রের খবর, যুক্তরাষ্ট্রে থাকাকালীন শাকিব তার সিনেমায় পূজা চেরিকে নেওয়ার জোর চেষ্টা করেছেন। শুধু তা-ই নয়, কয়েকজন প্রযোজককে সিনেমায় তার বিপরীতে পূজাকে নেওয়ার অনুরোধ করেছিলেন শাকিব।  গত ১৭ আগস্ট গ্রিন কার্ড নিশ্চিত করে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফেরেন শাকিব। নানা মাধ্যমে জোর গুঞ্জন শোনা গেছে, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলির মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাড়িতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলি। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলির সম্পর্কের আরও অবনতি ঘটে।

Advertisement

 

 

 

বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর?
২৮ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি আপলোড করে সকলকে চমকে দিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি। আম জনতা বিষয়টি নিয়ে কৌতুহলী হতেই বুবলি জানিয়ে দেন তিনি মা হয়েছেন। সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। এরপর শিশুটির বাবা কে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। ব্যাপারটি নিয়ে খানিক জলঘোলা হওয়ার পরেই বুবলী জানিয়ে দেন শাকিব খান তাঁর সন্তানের বাবা। সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব খান ও বুবলি। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রের।  বুবলি  মা হয়েছিলেন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি  সন্তানের জন্ম দেন।

শাকিব-অপুর রয়েছে পুত্রসন্তান
শাকিবের আরেক সন্তান আব্রাম খানের মা অপু বিশ্বাস বর্তমানে কলকাতায়।  বাবা-মায়ের পিণ্ডি দিতে কলকাতায় যাচ্ছেন তিনি, এমনটাই বাংলাদেশি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন অপু। শাকিব-বুবলির সন্তান নিয়ে নিজের ফেসবুকেও কোনো পোস্ট করেননি অভিনেত্রী। শাকিবের প্রথম স্ত্রী বাংলাদেশের আরেক অভিনেত্রী অপু বিশ্বাস।  শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়।  অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর থেকে শাকিবের পুত্র জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement