Advertisement

Pori Moni: ছেলের নাম বদলালেন পরী, রাজের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন?

Pori Moni: রাজের সঙ্গে এখন সম্পর্ক তলানিতে। এখন ছেলেকে ধরেই দিন কাটছে বাংলাদেশের অভিনেত্রী পরীমণির। গত বেশ কয়েক মাস ধরে স্বামী শরিফুল রাজের সঙ্গে এক ছাদের সঙ্গে থাকেন না অভিনেত্রী। তার ওপর ছেলের অসুস্থতার সময়ও রাজকে দেখতে পাওয়া যায়নি। চলতি সপ্তাহেই এক বছরে পা দেবে পরীর ছেলে।

ছেলের নাম বদলালেন পরীমণি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 12:19 PM IST
  • রাজের সঙ্গে এখন সম্পর্ক তলানিতে। এখন ছেলেকে ধরেই দিন কাটছে বাংলাদেশের অভিনেত্রী পরীমনির।

রাজের সঙ্গে এখন সম্পর্ক তলানিতে। এখন ছেলেকে ধরেই দিন কাটছে বাংলাদেশের অভিনেত্রী পরীমণির। গত বেশ কয়েক মাস ধরে স্বামী শরিফুল রাজের সঙ্গে এক ছাদের সঙ্গে থাকেন না অভিনেত্রী। তার ওপর ছেলের অসুস্থতার সময়ও রাজকে দেখতে পাওয়া যায়নি। চলতি সপ্তাহেই এক বছরে পা দেবে পরীর ছেলে। আর তার আগেই অন্য এক চমক সামনে এল। 

রাজের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নাম পরীমণি রেখেছিলেন পদ্ম। কিন্তু রাজের সঙ্গে যেদিন থেকে পরী আলাদা থাকতে শুরু করেন, ছেলেকেও অন্য নামে ডাকতে শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় পরীমণি তাঁর ছেলেকে পদ্ম বা পদ্মফুল বলেই সম্বোধন করে। তবে কি রাজের ওপর রেগে গিয়ে ছেলের নামও পরিবর্তন করতে চলেছেন অভিনেত্রী। এই নিয়ে নেটিজেনদের মনে যখন একাধিক প্রশ্ন, সেই সময় সোমবার এই সব প্রশ্নের জবাব পাওয়া গেল। 

সোমবার বাংলাদেশের প্রযোজক আব্দুল আজিজ পরীর ছেলে রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন। সেখানে লেখেন, 'আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি।' এই পোস্টে কমেন্ট করে পরীমনি লেখেন 'শাহীম মুহাম্মদ পদ্ম'। এর মাধ্যমে এটা নিশ্চিত হওয়া গেল যে পরী আর তাঁর ছেলেকে রাজ্য বলে নয়, বরং পদ্ম নামেই বড় করতে চলেছেন। যদিও বিষয়টি নিয়ে পরীর কাছ থেকে স্পষ্ট কোনো মন্তব্য পাওয়া যায়নি। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় ছেলের একটি ছবি দিয়ে পরী এও জানিয়েছেন যে তার আরও একটি নাম রয়েছে যা হল পুণ্য। এই নাম পরীর বাবা দিয়েছে নাতিকে। 

শরিফুল রাজ ও পরীমণি প্রায় আড়াই মাস ধরে আলাদা থাকছেন। ধারণা করা হচ্ছে, ছেলের নাম থেকে রাজের স্মৃতিচিহ্ন মুছে দিতেই নতুন নাম রেখেছেন পরী। তবে পদ্ম না পুণ্য কোন নামে ছেলেকে বড় করবেন অভিনেত্রী তা জানা যায়নি। এদিকে আগামী ১০ অগাস্ট এক বছর পূর্ণ হবে পরীর ছেলের। এজন্য বড় উদযাপনের বন্দোবস্ত করছেন নায়িকা। তবে সেই আয়োজনে রাজের উপস্থিতি চান না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন পরী।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement