Advertisement

Vidya Sinha Saha Mim: 'আমাকে এভাবেই আগলে রেখো,' পরী-রাজ বিচ্ছেদ-আবহে মিম এসব কী লিখছেন?

বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজের মধ্যে গোপন কোনো সম্পর্ক তৈরি হয়েছে। এমনটাই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন পরীমণি। বিদ্যা সিনহা মিমকে ট্যাগ করে পরী লিখেছিলেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ পরী-রাজ বিচ্ছেদের মাঝে এবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন মিম।

পরী-রাজ বিচ্ছেদের মাঝে এবার সোশ্যাল বার্তা মিমের
Aajtak Bangla
  • ঢাকা,
  • 04 Jan 2023,
  • अपडेटेड 5:09 PM IST

ঢালিউড ইন্ডাস্ট্রি এখন সরগরম পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজের বিচ্ছেদ দিয়ে। দাম্পত্য কলহের জেরে এখন তুমুল আলোচনার এই দম্পতি। ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। ’ পরীমণির একের পর এক অভিযোগ ও ছবি পোস্টের পর এমন মন্তব্যই করেছেন স্বামী রাজ। আর যে পরীর সঙ্গে থাকবেন না তাও স্পষ্ট করে দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা। রাজ-পরীর এই বিচ্ছেদের জন্য ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম রয়েছেন এমন গুঞ্জনও ভাসছিল। আর এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন মিম।

এর আগে বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজের মধ্যে গোপন কোনো সম্পর্ক তৈরি হয়েছে। এমনটাই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন পরীমণি। বিদ্যা সিনহা মিমকে ট্যাগ করে পরী লিখেছিলেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ রাজকে উদ্দেশ করে লিখেছিলেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার!’ ‘এটা’ বলতে মূলত পরীমনি মিম ও রাজের মধ্যে সম্পর্ক নিয়ে বলেছিলেন। জানা গেছে, পরী রাজের এ সংসার ভাঙার জন্য মূলত দুজনের প্রতি দুজনার সন্দেহই দায়ী। পরী চাননি মিমের সঙ্গে রাজ আর কোনো কাজ করুক। এদিকে পরীমণির বলা কথায় ক্ষোভপ্রকাশ করেন মিম। সেই নিয়ে ফেসবুকেও পোস্ট করেন।  স্বামী সানি পোদ্দারকে ঠিক কতটা ভালোবাসেন তিনি তাঁর প্রমাণ ফের রাখলেন মিম সোশ্যাল মিডিয়ায়।

২০২২ সালের ৪ জানুয়ারি মিম বিয়ে করেন ব্যাঙ্কার সনি পোদ্দারকে। আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী। তাই বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে রয়েছেন এই দম্পতি। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মিম।

 

 মিমি লিখেছেন- চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা, কিন্তু মনে হয় এই তো সেদিন মাত্র দেখা হলো। আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতোই নতুন লাগে। এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখো সবসময়।  হ্যাপি ফার্স্ট অ্যানিভার্সারি, লাভ!

Advertisement

এর আগে গত ২৯ ডিসেম্বর ঢাকা থেকে দুবাই যান মিম ও সনি। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করেছেন। সেখানেই বুর্জ খলিফায় ছবি তুলেছেন মিম। শপিং মলে কেনাকাটা সেরেছেন। আর বছরশেষের রাতে স্বামী সনি পোদ্দারের সঙ্গে বর্ষবরণের উদযাপনে সামিল হয়েছিলেন মিম। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement