Advertisement

বিকিনিতে সানবাথ কঙ্গনার! মুহূর্তে ভাইরাল ছবি

সমালোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বিতর্ক ও কঙ্গনার নাম যেন বর্তমানে সমার্থক হয়ে গেছে। এবার সামনে এল বলি ক্যুইনের নয়া অবতার‌। শীতের নরম রোদ গায়ে মেখে বিকিনিতে (Bikini) নায়িকা নিচ্ছেন সানবাথ। 

কঙ্গনা রানাওয়াত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 23 Dec 2020,
  • अपडेटेड 2:36 PM IST
  • সমালোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
  • বিতর্ক ও কঙ্গনার নাম যেন বর্তমানে সমার্থক হয়ে গেছে।
  • বার সামনে এল বলি ক্যুইনের বিকিনি লুক।

সমালোচনার শীর্ষে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বিতর্ক ও কঙ্গনার নাম যেন বর্তমানে সমার্থক হয়ে গেছে। বলিউডের মাদক চক্র, স্বজনপোষণ এবং সম্প্রতি কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে জল্পনায় রয়েছেন তিনি। কখনও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তো কখনও পঞ্জাবি সুপারস্টার দিলজিৎ দুসাঞ্জ, একেকবার একেক জনের সঙ্গে ট্যুইটারে চলতে থাকে কঙ্গনার বাক যুদ্ধ। এবার সামনে এল বলি ক্যুইনের নয়া অবতার‌। শীতের নরম রোদ গায়ে মেখে বিকিনিতে (Bikini) নায়িকা নিচ্ছেন সান-বাথ। 

ডিসেম্বরে কঙ্গনা ব্যস্ত ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক শ্যুটিং নিয়ে। তার মাঝেই শেয়ার করলেন মেক্সিকোর টুলুম দ্বীপের একটি ছবি। স্মৃতিচারণ করে সেই পোস্টে তিনি লিখেছেন, তাঁর জীবনের দেখা সেরা জায়গাগুলির মধ্যে ‌এটি একটি। কালো-লাল ফিতে বাঁধা বিকিনিতে কঙ্গনার ছবি ইতিমধ্যে ভাইরাল। 

 

বুধবার  মুম্বইয়ের নিম্ন আদালত তাঁর আবাসন সংরক্ষণের আইনী মামলা খারিজ করে দেয়। বোম্বে আদালতের কাছে দ্বারস্থ হওয়ার জন্যে কঙ্গনাকে ছয় সপ্তাহ সময় দেওয়া হয়েছে ।

আরও পড়ুন: ছোটবেলায় পুতুলের জামা বানানোই ছিল প্রিয়! জানেন এই বলি অভিনেত্রী কে?

প্রসঙ্গত, কিছুদিন আগে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে জাভেদ আখতারের করা মানহানির মামলায় পুলিশি তদন্তের নির্দেশ দিয়েছে মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement