Advertisement

Aditya- Ananya Relationship: প্রেম করছেন আদিত্য- অনন্যা? ফাঁস হওয়া ছবি- ভিডিওতে জল্পনা তুঙ্গে

Bollywood Gossips: চর্চিত এই জুটির একাধিক ছবি ও ভিডিও ফাঁস হয় নেটমাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি রীতিমতো ভাইরাল এই মুহূর্তে। অনুগামীদের মধ্যে বেশ উৎসাহও দেখা যাচ্ছে।

বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 1:17 PM IST

আলোচনায় আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor) ও অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। দুই বলিউড অভিনেতার (Bollywood Actors) প্রেমের জল্পনা তুঙ্গে। চর্চিত এই জুটির একাধিক ছবি ও ভিডিও ফাঁস হয় নেটমাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি রীতিমতো ভাইরাল এই মুহূর্তে। অনুগামীদের মধ্যে বেশ উৎসাহও দেখা যাচ্ছে। তবে বলিউড সূত্রের খবর অনুযায়ী, আদিত্য এবং অনন্যার মধ্যে এই সম্পর্ক পূর্ব পরিকল্পিত।

কোথা থেকে প্রেমের শুরু?

'কফি উইথ করণ'-র একটি এপিসোড থেকে এই গোটা বিষয়টির সূত্রপাত। করণ জোহারের একটি প্রশ্নে, অন্যান তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস 'সিঙ্গেল' বলেন। চাঙ্কি পাণ্ডে কন্যা আরও বলেন যে তিনি আদিত্য রায় কাপুরকে অত্যন্ত 'হট' বলে মনে করেন। এরপর থেকেই তাঁদের ডেটিংয়ের গুঞ্জন আসতে শুরু করে। আদিত্য এবং অনন্যা ডিজাইনার মনীশ মালহোত্রার জন্য একসঙ্গে র‌্যাম্পে হাঁটলেন। এরপর আদিত্যর সঙ্গে ছবিও পোস্ট করেন অভিনেত্রী। নতুন এই বলি জুটির ছবিগুলি ফ্যানেরা বেশ পছন্দ করছেন। তবে কিছু নেটিজেন আবার দু'জনের মধ্যে ১৩ বছরের ব্যবধান থাকার জন্য তাঁদের ট্রোল করেছেন।

সম্প্রতি অনন্যা- আদিত্যের কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়। এরপর থেকে তাঁদের ডেটিংয়ের গুঞ্জন আরও বাড়তে থাকে। আদিত্যর সঙ্গে স্পেনে দেখা যায় বিশেষ সময় কাটাতে। এরপর সকলে একপ্রকার নিশ্চিত হয়ে যান যে, সত্যিই প্রেম করছেন তারা। কারও বিশ্ব এই দম্পতি সম্পর্কে ভক্তদের মধ্যে অনেক গুঞ্জন ছিল, তবে এখানে একটি টুইস্ট রয়েছে।

অনন্যা-আদিত্যর প্রেম 

এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আদিত্য- অনন্যার এই সম্পর্কের পরিকল্পনা আগেই করা হয়েছিল। কারণ আদিত্য ধর্ম কর্নার স্টোন এজেন্সিতে যোগ দিয়েছেন। করণ জোহরের এই ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি অনন্যার প্রোফাইলও দেখভাল করে। সূত্র অনুসারে, আদিত্য -অনন্যার একে অপরের প্রতি ভাল লাগা দেখে এবং ফ্যানেদের মধ্যে তৈরি হওয়া গুঞ্জন বিবেচনা করে এই সংস্থাটি দু'জনকে 'পাওয়ার কাপল' হিসাবে প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। 

Advertisement

খবর অনুসারে, অনন্যা- আদিত্য, বলিউড জুটি রণবীর-দীপিকার মতো পরবর্তী 'পাওয়ার কাপল' হতে পারে। ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি আদিত্য- অনন্যার সঙ্গে বেশ কয়েকটি অনুমোদন এবং প্রকল্পের পরিকল্পনা করেছে। যাতে জুটিতে তাঁদের পারিশ্রমিক বাড়ানো যায়। এটা যদি সত্যই হয়, নিঃসন্দেহে তা দু'জনের কেরিয়ারের জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement