Advertisement

Sidharth Malhotra and Kiara Advani wedding: আসছেন সিদ্ধার্থের প্রাক্তনও, মুম্বইতে সিদ-কিয়ারার গ্র্যান্ড রিসেপশনে চাঁদের হাট

১২ তারিখ মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রিসেপশনের আয়োজন করেছেন কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। বলিউডের হাতেগোনা কয়েকজন উপস্থিত ছিলেন বিয়েতে, কিন্তু রিসেপশনে নাকি গোটা বলিউডকেই ডাকার সিদ্ধান্ত নিয়েছেন সিদ-কিয়ারা।

বিয়ের পর সিদ্ধার্থ ও কিয়ারা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Feb 2023,
  • अपडेटेड 10:06 AM IST
  • গত ৭ ফেব্রুয়ারি বলিউডের সবচেয়ে চর্চিত জুটি কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন
  • সিদ্ধার্থ ও কিয়ারাকে এদিন মুম্বই বিমানবন্দরে দেখা যায়
  • ১২ তারিখ মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রিসেপশনের আয়োজন করেছেন কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা

গত ৭ ফেব্রুয়ারি বলিউডের সবচেয়ে চর্চিত জুটি কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। বেশ কিছু বছর ডেট করার পর এই জুটি অবশেষে বিয়ে করেন এবং বিয়ের পরই দীর্ঘদিন ধরে তাঁদের সম্পর্ক নিয়ে চলা গুজবের অবসান ঘটান। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বলিউডের কিছু বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে বিয়ে করেন সিদ-কিয়ারা। রাজস্থান থেকে নবদম্পতি দিল্লিতে উড়ে যান, পারিবারিক রিসেপশন হয় সেখানে। যদিও এই রিসেপশনে সিদ-কিয়ারার লুকস কেমন ছিল তা জানা যায়নি। শনিবারই মুম্বইয়ের উদ্দেশ্যে উড়ে যান সিদ-কিয়ারা। রবিবার, ১২ ফেব্রুয়ারি মায়ানগরীতে রয়েছে গ্র্যান্ড রিসেপশন। যেখানে বলিউডের একাধিক তারকাদের অংশ নিতে দেখা যাবে। 

মুম্বই পৌঁছান সিদ-কিয়ারা
সিদ্ধার্থ ও কিয়ারাকে এদিন মুম্বই বিমানবন্দরে দেখা যায়। তাঁরা হাতে হাত ধরে দিল্লি থেকে মুম্বই ফেরেন। নবদম্পতিকে খুবই সুন্দর লাগছিল একসঙ্গে। তাঁরা আজই মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন করবেন, যেখানে বি-টাউনের বড় বড় তারকাদের দেখা যাবে।

 

আরও পড়ুন: Sidharth-Kiara wedding details: এয়ারপোর্টে নবদম্পতি, বিয়ের পর প্রথম ঝলক সিদ্ধার্থ-কিয়ারার, দেখুন

পাঁচতারা হোটেলে রিসেপশন
১২ তারিখ মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রিসেপশনের আয়োজন করেছেন কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। বলিউডের হাতেগোনা কয়েকজন উপস্থিত ছিলেন বিয়েতে, কিন্তু রিসেপশনে নাকি গোটা বলিউডকেই ডাকার সিদ্ধান্ত নিয়েছেন সিদ-কিয়ারা। জানা যাচ্ছে এই তালিকায় রয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। কেরিয়ারের প্রথমদিকে আলিয়া ও সিদ্ধার্থের সম্পর্ক টিনসেল টাউনে যথেষ্ট চর্চিত ছিল। যদিও সেই সম্পর্কে ভেঙে যায় কিছু বছর পরেই। কিয়ারার পছন্দের মানুষ আলিয়া। করণ জোহরের শো-য়ে তিনি এও বলেছিলেন যে বিয়েতে পাত্রীপক্ষ হিসেবে আলিয়াকে তিনি চান। এ ছাড়াও নাকি আমন্ত্রণ পেয়েছেন, ভুষণ কুমার, বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা দালাল, ক্যাটরিনা কাইফ থেকে ভিকি কৌশল, সলমন খান– এঁদের প্রত্যেককেই নাকি আমন্ত্রণ জানানো হয়েছে তাঁদের রিসেপশনে। 

Advertisement

 

আরও পড়ুন: Sidharth Malhotra-Kiara Advani wedding: অতিথিরা এসে গেছেন, তারমধ্যেই বিয়ের তারিখ বদল সিদ-কিয়ারার; কেন ?

গ্র্যান্ড রিসেপশনে 
সিদ-কিয়ারার বিয়েতে অতিথিদের জন্য ছিল দারুণ চমক। মুম্বইয়ের রিসেপশনেও যে চাঁদের হাট বসবে এটা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এই রিসেপশনে কিয়ারা ও সিদ্ধার্থ কী পোশাক পরবেন তা নিয়েও ভক্তদের মধ্যে কৌতুহল অসীম। মুম্বইয়ের রিসেপশনের পর সিদ-কিয়ারা যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানা গিয়েছে। 

একাধিক কাজ রয়েছে সিদ-কিয়ারার হাতে
কিয়ারাকে শেষবারের মতো দেখা গিয়েছিল ভিকি কৌশল অভিনীত 'গোবিন্দা নাম মেরা' সিনেমায়। এরপর কিয়ারার হাতে রয়েছে 'আরসি ১৫', এখানে অভিনেত্রীকে রাম চরণের বিপরীতে দেখা যাবে। অপরদিকে 'মিশন মঞ্জু'-তে শেষবারের মতো অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, বিপরীতে ছিলেন রশ্মিকা মন্দানা। শুধু তাই নয়, রোহিত শেট্টির 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' সিনেমার মাধ্যমে সিদ্ধার্থ ওটিটিতেও পা রাখতে চলেছেন। এর পাশাপাশি অভিনেতার হাতে রয়েছে 'যোদ্ধা' সিনেমাও।        

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement