Advertisement

কোভিডে আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার, রয়েছেন হোম কোয়ারেন্টিনে

করোনায় আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি রবিবার সকালে নিশ্চিত করেছেন খিলাড়ি অভিনেতা।

অক্ষয় কুমার
Aajtak Bangla
  • মুম্বই,
  • 04 Apr 2021,
  • अपडेटेड 11:23 AM IST
  • বলিউডে ফের করোনার হানা।
  • এবারে আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার।
  • এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

বলিউডে একের পর এক তারকারা ফের আক্রান্ত হচ্ছে কোভিডে। এবার করোনায় আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি রবিবার সকালে নিশ্চিত করেছেন খিলাড়ি অভিনেতা।

নিজের সোশ্যাল পেজে অক্ষয় কুমার লিখেছেন, "আমি সকলকে জানাতে চাই যে আজ সকালে আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত রকম নিয়ম মেনে আমি নিজেকে হোম কোয়ারেন্টিনে রেখেছি। সেই সঙ্গে উপযুক্ত চিকিৎসা চলছে। সকলকে অনুরোধ করছি এই কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে কোভিড টেস্ট ক্রিয়ে নিন। আমি খুব শীঘ্রই কাজে ফিরবো।" 

 

গত ৩০ মার্চ থেকে শুরু হয়েছে অক্ষয় কুমারের 'রাম সেতু' (Ram Setu) -র শ্যুটিং। ছবিতে একজন প্রত্নতাত্ত্বিকের চরিত্রে দেখা যাবে তাঁকে। নিজের লুক সকলের সঙ্গে শেয়ার করে সোশ্যাল পেজে অক্ষয় লিখেছেন, "অন্যতম একটি বিশেষ ছবি নির্মাণের যাত্রা শুরু হচ্ছে আজ থেকে। 'রাম সেতু'-র শ্যুটিং শুরু!  ছবিতে একজন প্রত্নতাত্ত্বিকের চরিত্রে অভিনয় করছি আমি। আমার লুক নিয়ে আপনাদের মতামত জানতে চাই। এটা সবসময় আমার কাছে গুরুত্বপূর্ণ।"   

 

এর আগে গত ১৮ মার্চ, অভিষেক শর্মা পরিচালিত এই ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে অযোধ্যার রাম মন্দিরে।  নতুন ছবির শুটিং শুরুর আগে সেদিনই রাম মন্দির ঘুরে দেখেছিলেন অভিনেতা। অক্ষয় ছাড়াও ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুসরত ভারুচা। চার্টার্ড বিমানে করে ছবির ক্রু সেদিন পৌঁছায় অযোধ্যায়। জানা যাচ্ছে ছবির কিছু অংশের শুটিং হবে অযোধ্যাতেই। ছবির ৮০ শতাংশ শুটিংয়ের জন্য মুম্বইয়ে তৈরি হচ্ছে সেট। তবে এই মুহূর্তে অক্ষয়ের অসুস্থতার জেরে পিছিয়ে গেল ছবির শ্যুটিং।

এদিকে সব অপেক্ষার অবসান ঘটিয়ে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ছবি 'সূর্যবংশী' (Sooryavanshi ) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৩০ এপ্রিল। 

Advertisement

আরও পড়ুন: অভিনেতার ফ্ল্যাটে ড্রাগের ভাণ্ডার, ফেরার অভিযুক্ত

করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই। আমির খান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী, কার্তিক আরিয়ান, মনোজ বাজপায়ী, বাপী লাহিড়ী, আলিয়া ভাটের মতো একাধিক তারকারা একের পর এক কবলে পড়ছেন মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় ভিলেন করোনা ভাইরাসের। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement