Advertisement

মাদকযোগ! NCB-র অফিসে হাজিরা অর্জুনের সঙ্গী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের

মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার এই মডেল এবং অভিনেতা অর্জুন রামপালকে তলব করেছিল এনসিবি। সোমবার অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনসিবির অফিস থেকে বেরোতে দেখা গেল গ্যাব্রিয়েলাকে।
Aajtak Bangla
  • মুম্বই,
  • 11 Nov 2020,
  • अपडेटेड 2:11 PM IST
  • নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর উদ্দেশে রওনা হয়েছিলেন অর্জুন রামপালের লিভ-ইন পার্টনার
  • আইনজীবীর সঙ্গে NCB- অফিসে গিয়েছিলেন গ্যাব্রিয়েলা
  • গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে লোনাভালা থেকে গ্রেফতার করেছিল এনসিবি

আগেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) সমন পাঠিয়েছিল অভিনেতা অর্জুন রামপালের সঙ্গী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে। এদিন সকালে সেই মতোই এনসিবির অফিসে হাজিরা দিতে গেলেন তিনি। আইনজীবীকে সঙ্গে নিয়ে এনসিবির অফিস থেকে বেরোতে দেখা গেল গ্যাব্রিয়েলাকে। 

মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার এই মডেল এবং অভিনেতা অর্জুন রামপালকে তলব করেছিল এনসিবি। সোমবার অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আটর করা হয়েছিল তাঁর গাড়ির চালককেও। 

আইনজীবীর সঙ্গে NCB- অফিসের উদ্দেশে গ্যাব্রিয়েলা 

বুধবার সকালেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর উদ্দেশে রওনা হয়েছিলেন অর্জুন রামপালের লিভ-ইন পার্টনার। তাঁর সঙ্গে ছিলেন মডেলের আইনজীবীও। সোমবার তাদের বাড়িতে তল্লাশি চালানো পর অর্জুন রামপাল সহ গ্যাব্রিয়েলাকে সমন পাঠিয়েছিল এজেন্সি। এনসিবির অফিসে জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জেরা করছেন অভিনেতার গাড়ির চালককে। খার ও আন্ধেরি- এই দুটো জায়গাতেও তল্লাশি চালিয়েছে এসিবি। 

অভিনেতা অর্জুন রামপালের সঙ্গী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস

অ্যাগিসিলাওস ডেমেট্রিয়াডেসকে গ্রেফতার করেছে NCB

আগেই গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে লোনাভালা থেকে গ্রেফতার করেছিল এনসিবি। মাদকচক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আটক করা হয়েছিল তাঁকে। স্বল্প পরিমাণে নিষিদ্ধ মাদক, চরস, অ্যালপারাজোলাম- অ্যাগিসিলাওসের কাছ থেকে বাজেয়াপ্ত করেছিল এনসিবি। প্রাক্তন ধর্মা প্রোডাকশনের কর্মচারী ক্ষীতিস প্রসাদকে একই অভিযোগে গ্রেফতার করা হয়। শুক্রবার শর্তসাপেক্ষে অ্যাগিসিলাওসের  জামিন মঞ্জুর করেছিল বিশেষ আদালত। তারপর অপর একটি মাদক মামলায় তাঁকে আবারও গ্রেফতার করে এনসিবি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement