Advertisement

এই বঙ্গ কন্যার শরীরি ভাঁজে মাতোয়ারা নেটপাড়া

সোশাল মিডিয়ায় তাঁর বিকিনি লুক চোখ টানছে নেট পাড়ার। গরমে খানিকটা উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় বরাবরই খুব অ্যাক্টিভ তিনি। প্রায় ১৮ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। মাঝে মধ্যেই ছবি ভিডিও পোস্ট করেন ত্রিধা যা বেশ ভাইরালও হয়।

ত্রিধা চৌধুরী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Apr 2021,
  • अपडेटेड 3:09 PM IST
  • আপাতত মায়ামি ফ্লোরিডাতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী
  • সেখান থেকেই পোস্ট করলেন ছবিটি।

টলিউড দিয়ে সফর শুরু করেছিলেন। কিন্তু এখন তাঁর যাতায়াত বেশি বলিউডেই। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে ত্রিধা চৌধুরী সম্পর্কে। সোশাল মিডিয়ায় তাঁর বিকিনি লুক চোখ টানছে নেট পাড়ার। গরমে খানিকটা উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় বরাবরই খুব অ্যাক্টিভ তিনি। প্রায় ১৮ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। মাঝে মধ্যেই ছবি ভিডিও পোস্ট করেন ত্রিধা যা বেশ ভাইরালও হয়। যেমন হয়েছে হলুদ মনোকিনি পরা এই ছবিটি। আপাতত মায়ামি ফ্লোরিডাতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সেখান থেকেই পোস্ট করলেন ছবিটি।

মিশর রহস্যের রিনি থেকে আশ্রম-এর ববিতার সফর দর্শক হিসাবে অনেকেই উপভোগ করেছেন। বাঙালি কিশোরী থেকে দেহপসারিনীর চরিত্রে যেন একেবারে খাপ খাইয়ে নিয়েছেন ত্রিধা। তাঁর বন্দিশ ব্যান্ডিটস-ও দর্শকদের ভীষণ পছন্দ হয়। ভারতীয় উচ্চাঙ্গ সঙ্গীতের মতো সাবজেক্ট নিয়ে তৈরি এই ওয়েব সিরিজে নিজের অভিনয় আলাদা করে চিনিয়েছেন। নাসিরউদ্দিন শাহ, অতুল কুলকর্নি, শিবা চাড্ডাদের পাশে ত্রিধা দারুণ স্বচ্ছন্দ ছিলেন। সিরিজে তাঁর চরিত্রের নাম ছিল সন্ধ্যা। জোধপুরের রাজ পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেন ত্রিধা।

 

আশ্রম ওয়েব সিরিজে অভিনেতা ববি দেওলের সঙ্গে তাঁর ঘনিষ্ট দৃশ্য রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছিল। সিরিজে যৌনকর্মী ববিতার চরিত্রে অভিনয় করেন ত্রিধা। যিনি পরে বিয়ে করেন সত্যিন্দর লোচন-কে। প্রকাশ ঝা পরিচালিত সিরিজটি দর্শকদের অকুণ্ঠ প্রশংসা পেয়েছে। এখানেও নিজের জাত চিনিয়েছেন ত্রিধা। আপাতত রণবীর কাপুরের সিনেমা শমশেরা-তে অভিনয় করছেন ত্রিধা। গত বছর থেকে যার মুক্তি আটকে রয়েছে করোনা মহামারীর কারণে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement