Advertisement

Brahmastra ছবিতে তাঁর ফার্স্ট লুক, জন্মদিনে আলিয়ার রিটার্ন গিফ্ট

আলিয়া ভাট তার ২৯তম জন্মদিনে তাঁর এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র (Brahmastra) থেকে তার প্রথম লুক প্রকাশ করেছেন। ব্রহ্মাস্ত্রে ইশার ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ছবিতে অভিনেত্রীর চেহারা বেশ আকর্ষণীয়।

আলিয়া ভাট
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 15 Mar 2022,
  • अपडेटेड 3:09 PM IST

আজ বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) জন্মদিন। অভিনেত্রী তার বিশেষ দিনে ভক্তদের একটি বিশেষ ট্রিট দিয়েছেন। হ্যাঁ, আলিয়া ভাট তার ২৯তম জন্মদিনে তাঁর এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র (Brahmastra) থেকে তার প্রথম লুক প্রকাশ করেছেন। ব্রহ্মাস্ত্রে ইশার ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ছবিতে অভিনেত্রীর চেহারা বেশ আকর্ষণীয়।


ব্রহ্মাস্ত্র থেকে প্রকাশ পেয়েছে আলিয়ার ফার্স্ট লুক

ব্রহ্মাস্ত্রের টিজারে আলিয়া ভাটকে বাবলি গার্লের সঙ্গে একটি তীব্র এবং সিরিয়াস লুকেও দেখা গেছে। আলিয়ার লুক দেখে মনে হচ্ছে দর্শকরা এই ছবিতে অভিনেত্রীর বিভিন্ন শেড দেখতে পাবেন। ছবিটি থেকে তার প্রথম লুক শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন- হ্যাপি বার্থডে টু মি। ইশার সঙ্গে দেখা করার জন্য এর চেয়ে ভালো দিন হতে পারে না। অয়ন আমার ওয়ান্ডারবয়। আমি তোমাকে ভালোবাসি. ধন্যবাদ #Brahmastra.

 


আলিয়ার জন্মদিনে অয়নের বিশেষ উপহার

ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) আলিয়া ভাটকে বিশেষ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের সঙ্গে ব্রহ্মাস্ত্রের অভিনেত্রীর প্রথম লুক শেয়ার করেছেন। ছবির টিজার শেয়ার করে অয়ন ক্যাপশনে লিখেছেন- শুভ জন্মদিন লিটল ওয়ান। আনন্দ, গর্ব, অনুপ্রেরণা এবং জাদু তুমি আমাকে যা অনুভব করিয়েছ। তোমার বিশেষ দিনে উদযাপন করার জন্য এখানে কিছু আছে। অয়ন আরও লিখেছেন- আমাদের ইশা (ছবিতে আলিয়া ভাটের চরিত্রের নাম) ব্রহ্মাস্ত্রের শক্তি।


আলিয়ার জন্য করণের বিশেষ জন্মদিনের শুভেচ্ছা

ব্রহ্মাস্ত্র থেকে আলিয়ার লুকের পোস্টার শেয়ার করে অভিনেত্রীকে তার জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন করণ জোহর (Karan Johar)। করণ তার ডার্লিং আলিয়ার জন্য তার বিশেষ দিনে একটি দীর্ঘ পোস্ট লিখে তার অনুভূতি প্রকাশ করেছেন। করণ আলিয়ার জন্মদিনে তাকে বলেছিলেন যে তিনি তার কাছে কতটা বিশেষ এবং তার হৃদয়ে ভালবাসার পাশাপাশি আলিয়ার প্রতি তার অনেক শ্রদ্ধা রয়েছে।

Advertisement

 


এদিন মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর ২০২২-এ প্রেক্ষাগৃহে হিট করবে। ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালম ৫টি ভিন্ন ভাষায় একযোগে মুক্তি পাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement