Advertisement

ক্যামেরা দেখেই গ্লাস পকেটে লুকোলেন Salman Khan, Viral Video

পার্টিতে ঢোকার ভিডিওতে সালমান খানকে অর্ধেক ভরা গ্লাস নিয়ে দেখা গেছে। পাপারাজ্জিদের দেখে সেই গ্লাস লুকোনোর চেষ্টা করেন সলমান। মজার ব্যাপার হল তিনি সেই গ্লাসটি তার জিন্সের সামনের পাশের পকেটে রাখেন। শনিবার মুরাদ খেতানির জন্মদিনের পার্টিতে পৌঁছানোর সময় এই ঘটনা ঘটে। সলমান গাড়ি থেকে নেমে যান। তার পর তিনি জিন্সের পকেটে একটি গ্লাস অর্ধেক ভরা কিছু রাখেন।

সলমান খান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2022,
  • अपडेटेड 9:59 AM IST

সলমান খান কোথাও যাবেন আর সেখানে ক্যামেরা থাকবে না এটা হতেই পারে না। সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন বলিউডের দাবাং সলমান খান (Salman Khan). এই পার্টিতে ঢুকতে গিয়ে ক্যামেরা দেখে এমন কিছু করেন সলমান, যা দেখে ভক্তরা রীতিমতো বিভ্রান্ত। যদিও সলমান খান কেন এমনটা করলেন, তার কারণ এখনও জানা যায়নি। আসুন আপনাদের বলি পুরো বিষয়টি কি।


কী ছিল সলমান খানের গ্লাসে?

পার্টিতে ঢোকার ভিডিওতে সালমান খানকে অর্ধেক ভরা গ্লাস নিয়ে দেখা গেছে। পাপারাজ্জিদের দেখে সেই গ্লাস লুকোনোর চেষ্টা করেন সলমান। মজার ব্যাপার হল তিনি সেই গ্লাসটি তার জিন্সের সামনের পাশের পকেটে রাখেন। শনিবার মুরাদ খেতানির জন্মদিনের পার্টিতে পৌঁছানোর সময় এই ঘটনা ঘটে। সলমান গাড়ি থেকে নেমে যান। তার পর তিনি জিন্সের পকেটে একটি গ্লাস অর্ধেক ভরা কিছু রাখেন। এর পর তিনি পার্টিতে চলে যান।

 


সলমানের ভিডিও ভাইরাল

এমনকী পার্টি থেকে বার হওয়ার সময়ও একই গ্লাস নিয়ে দেখা যায় সলমান খানকে। এই সময় সলমান হাতেই গ্লাসটি ধরে ছিলেন। এর পরে, তিনি গিয়ে গাড়ির সামনের সিটে বসেন। তাঁর এই ভিডিও ভক্তদের বিভ্রান্ত করেছে। সোশাল মিডিয়ায় লোকজন সলমান খানকে জিজ্ঞেস করছেন, গ্লাসে কী ছিল? আকয়েক জন সরাসরি অ্যালকোহল নিয়ে প্রশ্নে লেখেন, ভদকা নাকি জিন টনিক? গ্লাসটি পকেটে রাখতে দেখে বিস্ময় প্রকাশ করেছেন অনেক ব্যবহারকারী। তবে ভাইজানের ভক্তরা জানিয়েছেন, গ্লাসে জল ছিল। তারা জিন্সের পকেটে গ্লাস রাখার এই স্টাইলকে নিউ ট্রেন্ড হিসাবে আখ্যা দিচ্ছএন।।

সলমানের এই গ্লাসের রহস্য সম্পর্কে এখন তিনিই ভালো বলতে পারবেন। ভক্তরা শুধু অনুমান করতে পারেন। অভিনেতার ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তাকে শেষবার অন্তিম ছবিতে দেখা গিয়েছে। সলমানের আগামী ছবির নাম, কিসি কা ভাই কিসি কি জান। এ ছাড়া সলমান খানের টাইগার 3 সিনেমাটিও পাইপলাইনে রয়েছে। বহুদিন সালমানকে রূপালি পর্দায় দেখেননি ভক্তরা। তবে ভক্তরা শীঘ্রই এই সুযোগ পাবেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement