Advertisement

'ইন্দিরা নগর কি গুন্ডি'! ছোটবেলার আদুরে ছবি শেয়ার দীপিকার

রাহুল দ্রাবিড়ের একটি ভিডিওতে ক্রিকেটারকে বলতে শোনা যাচ্ছে, 'ইন্দিরানগর কা গুন্ডা হু ম্যায়'। আর এরপরই দীপিকা পাড়ুকোনের একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে অভিনেত্রী নিজেই নিজেকে 'ইন্দিরানগর কি গুন্ডি' বলেছেন। 

অভিনেত্রী নিজেই নিজেকে 'ইন্দিরানগর কি গুন্ডি' বলেছেন।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Apr 2021,
  • अपडेटेड 11:39 PM IST
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকার ছোটবেলার ছবি
  • নিজেই নিজেকে 'ইন্দিরানগর কি গুন্ডি' বলেছেন
  • কিন্তু হঠাৎ একথা কেন বলতে গেলেন দীপিকা?

আইপিএল ২০২১ এ যে বিজ্ঞাপনটি ভাইরাল হয়েছে তা হল রাহুল দ্রাবিড়ের একটি ভিডিও যেখানে ক্রিকেটারকে বলতে শোনা যাচ্ছে, 'ইন্দিরানগর কা গুন্ডা হু ম্যায়'। আর এরপরই দীপিকা পাড়ুকোনের একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে অভিনেত্রী নিজেই নিজেকে 'ইন্দিরানগর কি গুন্ডি' বলেছেন। 

কিন্তু হঠাৎ একথা কেন বলতে গেলেন দীপিকা? ইনস্টাগ্রামে নিজের ছেলেবেলার একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবির ক্যাপশনেই নিজেকে 'ইন্দিরানগরের গুন্ডি' বলে উল্লেখ করেছেন অভিনেত্রী। ছবির ক্রেডিট দিয়েছেন তাঁর মাকেই। ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট দীপিকা মেঝেতে বসে রয়েছে, মুখে দুষ্টু মিষ্টি অনাবিল হাসি। মাথায় টুপি, গায়ে সোয়েটার পরা দীপিকার হাসি বলে দেয় তিনি মন ভুলিয়ে দেওয়া 'গুন্ডি' তো অবশ্যই।

দীপিকা পাডুকোন স্বামী রণবীর সিংয়ের সঙ্গে Buss It চ্যালেঞ্জ নিয়েছিলেন। ভিডিও শেয়ার করে দীপিকা লেখেন, "পারলে একে হারিয়ে দেখাও"। 

সম্প্রতি ৮৩ ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ২০২০ সালেই কপিল দেবের এই বায়োপিকটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণের জেরে তা মুক্তি পায়নি। এদিকে,চলতি বছরের ৪ জুন মুক্তি পাওয়ার কথা ছিল সিদ্ধন্ত চতুর্বেদীর সঙ্গে একটি ছবির। বর্তমানে দীপিকা শাহরুখ খান অভিনীত ছবির শুটিং করছেন। হৃতিকের সঙ্গেও একটি ছবি করার কথা রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement