Advertisement

Deepika Padukone: ডিনারের পর এবার সিন্ধু-দীপিকার ব্যাডমিন্টন ম্যাচ! বায়োপিক আসছে?

বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোনকে (Deepika Padukone) সম্প্রতি ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে ডিনারে দেখা গিয়েছিল। ফ্যানরা অনুমান করছিলেন যে হয়তো অলিম্পিক মেডেলজয়ী সিন্ধুর বায়োপিক (PV Sindhu Biopic) তৈরি হতে পারে, যেখানে দীপিকাকে প্রধান চরিত্রে দেখা যাবে।

দীপিকা পাদুকোন - পি ভি সিন্ধু
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 22 Sep 2021,
  • अपडेटेड 7:33 AM IST
  • ভক্তদের জন্য আরেকটি ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।
  • সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুর সঙ্গে নিজের ব্যাডমিন্টন খেলার ছবি এবং ভিডিও শেয়ার করেছেন
  • অনেকেই বলছেন, এত ঘন ঘন সাক্ষাৎ যখন, তখন কিছু একটা তো তৈরি হচ্ছেই।

বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোনকে (Deepika Padukone) সম্প্রতি ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে ডিনারে দেখা গিয়েছিল। ফ্যানরা অনুমান করছিলেন যে হয়তো অলিম্পিক মেডেলজয়ী সিন্ধুর বায়োপিক (PV Sindhu Biopic) তৈরি হতে পারে, যেখানে দীপিকাকে প্রধান চরিত্রে দেখা যাবে। এখন ভক্তদের জন্য আরেকটি ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। আসলে, তিনি সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুর সঙ্গে নিজের ব্যাডমিন্টন খেলার ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ভক্তরা মন্তব্য করছেন এবং জিজ্ঞাসা করছেন সত্যিই বায়োপিক তৈরি করা হচ্ছে কিনা? অনেকেই বলছেন, এত ঘন ঘন সাক্ষাৎ যখন, তখন কিছু একটা তো তৈরি হচ্ছেই।


ভাইরাল দীপিকার পোস্ট

দীপিকা পাড়ুকোন এবং পিভি সিন্ধুকে ইনডোর ফেসিলিটিতে ব্যাডমিন্টন খেলতে দেখা যায়। ছবি ও ভিডিও শেয়ার করে দীপিকা লিখেছেন, "আমার জীবনের একটি নিয়মিত দিন। পিভি সিন্ধুর সঙ্গে ক্যালোরি বার্ন করছি।" দীপিকা একটি কালো ট্যাঙ্ক টপ এবং কালো ট্র্যাক প্যান্ট পরেন। একই সময়ে, পিভি সিন্ধু একটি লাল রঙের ট্যাঙ্ক টপ এবং গাঢ় রঙের প্যান্ট পরছেন। একটি ছবিতে, পিভি সিন্ধু অভিনেত্রীকে তার ফোনে কিছু দেখিয়েছেন, যা দেখে দুজনেই হাসতে শুরু করেন। তবে শুধুমাত্র ক্যালোরি পুড়লে এত ধোঁয়া হয় কিনা তা নিয়ে ধন্দে ফ্যানরা।

 

অনুরাগীরা দীপিকার এই পোস্টে ক্রমাগত জিজ্ঞাসা করছেন, সিন্ধুর বায়োপিক তৈরি হতে চলেছে কিনা? যখন দীপিকা এবং পিভি সিন্ধুকে ডিনারে একসঙ্গে দেখা যায়, তখন রণবীর সিংকেও তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছিল। সম্প্রতি পিভি সিন্ধু ২০২০ টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ পদক জিতেছেন। পিভি সিন্ধু হলেন প্রথম ভারতীয় মহিলা, যিনি একা দুটি অলিম্পিক পদক জিতেছেন। একই সঙ্গে বছর কয়েক আগে যখন তাঁকে বায়োপিক নিয়ে জিজ্ঞাসা করা হয়, সিন্ধু জানিয়েছিলেন, যদি বায়োপিক হয় তবে দীপিকাকেই তিনি নিজের চরিত্রে দেখতে চাইবেন। ফলে দুইয়ে দুইয়ে চার বেশ মিলেই যাচ্ছে।

Advertisement

 

অনেকেই হয়তো জানেন না, দীপিকা পাড়ুকোন একজন ন্যাশনাল লেভেল ব্যাডমিন্টন খেলোয়াড়ও। মডেলিং এবং অভিনয়ে নিজের ভাগ্য পরীক্ষা করার আগে দীপিকা ব্যাডমিন্টন খেলতেই আগ্রহী ছিলেন। তিনি প্রাক্তন ব্যাডমিন্টন চ্যআম্পিয়ন প্রকাশ পাড়ুকোনের কন্যা। যদিও দীপিকা সোশ্যাল মিডিয়ায় একটু কম সক্রিয়, তবে তিনি ভক্তদের কাছে তার পেশাগত জীবন সম্পর্কিত আপডেট শেয়ার করতে ভোলেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement