Advertisement

Emraan Hashmi: দক্ষিণে পাড়ি ইমরানের! এবার তেলুগু ছবির ভিলেন বলিউডের 'সিরিয়াল কিসার'

Emraan Hashmi: তেলুগু সিনেমার পাওয়ার স্টার পবন কল্যাণ একটি প্যান ইন্ডিয়া ছবি নিয়ে আসছেন। এই ভরপুর অ্যাকশন ড্রামাতে ইমরানের অভিনয় করার খবর পাওয়া মাত্রই দারুণ খুশি অভিনেতার ফ্যানেরা।

অভিনেতা ইমরান হাশমি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 16 Jun 2023,
  • अपडेटेड 5:29 PM IST

দক্ষিণী ছবি জোরদার টেক্কা দিচ্ছে বলিউডকে। বহু বি-টাউন সেলেব দক্ষিণী ছবিতে কাজ করছেন। বাদ যাচ্ছেনা টলিপাড়ার সেলেব্রাও। এবার সে তালিকায় নাম লেখালেন ইমরান হাশমি (Emraan Hashmi)। তেলেগু ছবি 'ওজি' (OG/ Original Gangster)-র মাধ্যমে দক্ষিণে অভিষেক হতে চলেছে বলিউড অভিনেতার।    

তেলুগু সিনেমার পাওয়ার স্টার পবন কল্যাণ একটি প্যান ইন্ডিয়া ছবি নিয়ে আসছেন। এই ভরপুর অ্যাকশন ড্রামাতে ইমরানের অভিনয় করার খবর পাওয়া মাত্রই দারুণ খুশি অভিনেতার ফ্যানেরা। ইমরান হাশমির ফার্স্ট লুক শেয়ার করে নির্মাতারা তাঁকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানিয়েছেন ছবিতে। নিঃসন্দেহে অভিনেতার কেরিয়ারে এই ছবিটি দারুণ সাফল্য এনে দিতে পারে।

অস্কারজয়ী ছবি 'আরআরআর'-র প্রযোজনা সংস্থা ডিভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারেই আসবে 'ওজি'। অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে ইমরানের ফার্স্ট লুক শেয়ার করে  নির্মাতারা লিখেছেন, "যখন আমাদের 'ওজি' আছে, তখন অবশ্যই একজন শক্তিশালী ভিলেন থাকতে হবে। আপনাদের সামনে হাজির করছি খলনায়ক ইমরান হাশমিকে!"

প্রথম লুকে দেখা যাচ্ছে চেকার্ড কোট এবং সানগ্লাস পরা ইমরানকে। ছবিতে পবন কল্যাণের মতো শক্তিশালী তারকার সঙ্গে অভিনয় করতে তিনি প্রস্তুত। বহু ছবিতে ইমরানকে দেখা গেছে নেতিবাচক চরিত্রে। 'ওয়ান্স আপন অ্য টাইম ইন মুম্বই'-ছবিতে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন।" 

 

 

ইমরান হাশমির আগের অনেক ছবিই বক্স অফিসে ফ্লপ হয়েছে। কেরিয়ারে এই পর্যায়ে এসে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ডেবিউ, তাঁর জীবনে অন্য মোড় আনতে পারে। পবন কল্যাণ তেলেগুর বড় তারকাদের একজন। তাঁর ছবিতে ভিলেনের ভূমিকা বেশ শক্তিশালী হবে বলেই মনে করা হয়। ফ্লপ ছবি সত্ত্বেও, শক্তিশালী অভিনয়ের জন্য বারবার প্রশংসিত হয়েছেন ইমরান। 'ওজি' একটি প্যান ইন্ডিয়া ফিল্ম এবং তেলেগু, তামিল, কন্নড়, মালায়লামের পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement