Advertisement

Goodbye Trailer Release: পারফেক্ট ফ্যামিলি ড্রামা! গুডবাইতে নজর কাড়ছেন রশ্মিকা

Goodbye Trailer Out: মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নীনা গুপ্তা (Neena Gupta) এবং রশ্মিকা মান্দানার (Rashmika Mandanna) ছবি গুডবাই-এর (Goodbye) ট্রেলার। উত্তরের দর্শক ছাড়াও দক্ষিণের মানুষের কাছেও এই ছবিটি বিশেষ। কারণ গুডবাই-তে বলিউডে ডেবিউ করছেন পুষ্পা তারকা রশ্মিকা।

পারফেক্ট ফ্যামিলি ড্রামা! গুডবাইতে নজর কাড়ছেন রশ্মিকা
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 06 Sep 2022,
  • अपडेटेड 3:45 PM IST

Goodbye Trailer Out: মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নীনা গুপ্তা (Neena Gupta) এবং রশ্মিকা মান্দানার (Rashmika Mandanna) ছবি গুডবাই-এর (Goodbye) ট্রেলার। উত্তরের দর্শক ছাড়াও দক্ষিণের মানুষের কাছেও এই ছবিটি বিশেষ। কারণ গুডবাই-তে বলিউডে ডেবিউ করছেন পুষ্পা তারকা রশ্মিকা। সিনেমার পোস্টারের মতো, এর ট্রেলারটিও দর্শনীয় এবং পারিবারিক স্পন্দন দেয়।


ভক্তরা পছন্দ করেছেন Goodbye

গুডবাই-এর ট্রেলার সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া পাচ্ছে। ছবিতে পারিবারিক বন্ধন দেখানো হয়েছে। গল্পটি সুন্দর এবং হৃদয় ছুঁয়ে যাওয়া। আবেগ, কমেডি, ড্রামা সব কিছুই রয়েছে এই গল্পে। রশ্মিকা এবং অমিতাভ বচ্চন ছবিতে বাবা-মেয়ের ভূমিকায় রয়েছেন। তাদের মধ্যে মজার কথোপকথন অবশ্যই ট্রেলারে দেখা উচিত। অমিতাভ এবং নীনা, যে দৃশ্যে তারা একসঙ্গে ছিলেন তা আলাদা মাত্রা পেয়েছে। কমেডিয়ান সুনীল গ্রোভারও (Sunil Grover) এই ছবির একটি অংশ। তাকে কয়েকটি দৃশ্যে দেখা গেলেও অসাধারণ লাগছে। এগুলোকে চলচ্চিত্রের সারপ্রাইজ প্যাকেজও বলা যেতে পারে। রশ্মিকা মান্দানাকে চিত্তাকর্ষক দেখাচ্ছে।

ছবির গল্পে নতুনত্ব আছে, তাই আশা করা যায় বক্স অফিসে ভালো পারফর্ম করবে। মায়ের (নীনা গুপ্তা) মৃত্যুর পরে, ছবিটি তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পর্কে পরিবারের সদস্যদের বিভিন্ন দৃষ্টিভঙ্গি এবং পদ্ধতিগুলি দেখায় এবং পরিবারের গুরুত্ব সম্পর্কেও বলে।


আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে ছবিটি

রশ্মিকা মান্দানার বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। মায়ের ভূমিকায় রয়েছেন নীনা গুপ্তা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পাভেল গুলাটি, অভিষেক খান, সাহিল মেহতা, পায়েল থাপাকে। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ছবিটির ট্রেলার দেখার পর ভক্তরা ছবিটির মুক্তি নিয়ে উচ্ছ্বসিত। বিদায় পরিচালনা করেছেন বিকাশ বেহেল।


সহ-অভিনেতাদের প্রশংসা করেছেন অমিতাভ

Advertisement

গুডবাই ছবির ট্রেলার লঞ্চে অমিতাভ বচ্চন সহ-অভিনেতাদের প্রশংসা করেন। তিনি বলেন- 'আমরা কখনও কাজ করে তৃপ্তি পাই না। চলচ্চিত্রে কাজ পাওয়াও একই রকম তৃপ্তি। কাজটি সঠিকভাবে হয়েছে কি না তা সর্বদা দেখার বিষয়। কখনই সন্তুষ্ট হওয়া উচিত নয়। এটি আরও শেখার পথ বন্ধ করে দেয়। প্রতিটি দিনই আমাদের শেখার সুযোগ। আমাদের সঙ্গে দাঁড়িয়ে থাকা শিল্পীরা অভিজ্ঞ। এরা সবাই প্রতিভাবান শিল্পী। তাদের কাছ থেকে প্রতিদিন কিছু না কিছু শিখেছি। আজকের প্রজন্মের কাজ দেখে বেশ অবাক লাগে। এরা প্রথম ছবিতেই এত ভালো কাজ করে। এটা করতে আমাদের ৫০ বছর লেগেছে এবং আমরা এখনও শিখছি। তাদের কাছ থেকে আমরা শিখতে পারি, এটা আমাদের জন্য অনেক বড় অ্যাচিভমেন্ট।'


কোন ছবিতে দেখা যাবে অমিতাভকে?

অমিতাভ বচ্চনের কথা বলতে গেলে, তার শেষ ছবি ছিল ঝুন্ড। গুডবাইয়ের আগে ট্রিলজি সিরিজ ব্রহ্মাস্ত্রে কাজ করতে দেখা যাবে বিগ বিকে। ব্রহ্মাস্ত্র একটি মাল্টিস্টারার ফিল্ম, যার অংশে আরও অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুন, মৌনি রায়। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। উঁচাইয়া, প্রজেক্ট K ছবিও বিগ বি-র পাইপলাইে রয়েছে।


বলিউডে রশ্মিকা মান্দানার ইনিংস শুরু

রশ্মিকা মান্দানাকে ২০২২ সালের ব্লকবাস্টার সিনেমা পুষ্পা-য় ভক্তরা দেখেছেন। দক্ষিণের ছবিতে সফল হওয়ার পর রশ্মিকা এখন বলিউডে আধিপত্য বিস্তার করতে প্রস্তুত। রশ্মিকা বর্তমানে বলিউডের অনেক চলচ্চিত্রের একটি অংশ। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে মিশন মজনুতে দেখা যাবে তাকে। ভক্তরা রশ্মিকাকে পুষ্পা 2-তেও দেখতে পাবেন। এই মুহুর্তে, ভক্তরা তাকে গুডবাই-তে দেখে উচ্ছ্বসিত। প্রথম ছবিতেই শতাব্দীর মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাচ্ছেন রশ্মিকা। এর চেয়ে ভালো সুবর্ণ সুযোগ আর কি হতে পারে!

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement