Advertisement

এই হলি অভিনেতাকে কপি করলেন ক্যাটরিনা, দেখুন কী ভিডিও শেয়ার করলেন

ভিডিওতে একদিকে ক্যাটরিনা এবং অন্য দিকে জ্যাকের একটি নাচের ভিডিও পাশাপাশি রেখে কম্বাইন করে পোস্ট করেছেন নায়িকা। জ্যাক এই ভিডিওটি টুইট করে লিখেছিলেন, 'ঘরে থাকার ডান্স।'

ক্যাটরিনা কাইফ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2021,
  • अपडेटेड 5:57 PM IST
  • এখনও পর্যন্ত ভিডিওটি ১০ লক্ষের বেশি বার দেখা হয়েছে।
  • অনেকেই জ্যাক ব্ল্যাককে নামে চিনতে পারবেন না। কিন্তু তাঁর অভিনীত কিছউ ছবির নাম শুনলে অবশ্যই বুঝতে পারবেন, কে এই হলিউড অভিনেতা।
  • লকডাউন চলাকালীন ঘরের কাজ করতে করতে তিনি অনেক মজার ভিডিও ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ক্যাট

ফিল্মে অভিনয় এবং সৌন্দর্যের জন্য সব সময় চর্চায় থাকেন ক্যাটরিনা কাইফ। তবে তাঁর চরিত্রে একটা মজার দিকও রয়েছে। লকডাউন চলাকালীন ঘরের কাজ করতে করতে তিনি অনেক মজার ভিডিও ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ক্যাট। এবার হলিউড অভিনেতা জ্যাক ব্ল্যাক-কে নকল করে একটি মজার ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা। 

ভিডিওতে একদিকে ক্যাটরিনা এবং অন্য দিকে জ্যাকের একটি নাচের ভিডিও পাশাপাশি রেখে কম্বাইন করে পোস্ট করেছেন নায়িকা। জ্যাক এই ভিডিওটি টুইট করে লিখেছিলেন, 'ঘরে থাকার ডান্স।' শর্টস কাউবয় বুট এবং মাথায় হ্যাট পরে জ্যাকের নাচের ভিডিও ভাইরাল হয়। এ বার সেই ডান্স কপি করে পোস্ট করলেন ক্যাটরিনা।

দেখুন সেই ভিডিও

জ্যাককে ট্যাগ করে ক্যাটরিনা পোস্টে লেখেন, 'একটা সুন্দর রৌদ্রোজ্জ্বল দিনে... এটা বেশ ভালো আইডিয়া। আমি আশা করি আমরা একটা ডুয়েট নাচব কোনও একদিন।' এখনও পর্যন্ত ভিডিওটি ১০ লক্ষের বেশি বার দেখা হয়েছে।

 

অনেকেই জ্যাক ব্ল্যাককে নামে চিনতে পারবেন না। কিন্তু তাঁর অভিনীত কিছউ ছবির নাম শুনলে অবশ্যই বুঝতে পারবেন, কে এই হলিউড অভিনেতা। জ্যাক শুধু অভিনেতাই নন, একই সঙ্গে তিনি একজন মিউজিশিয়ান, গীতিকার এভং ইউটিউবার। দ্য কেবল গাই, দ্য ফ্যান, মার্স অ্যাটাক্স, সেভিং সিলভারম্যান, আইস এজ, শার্ক টেল, কিং কং, দ্য হলিডে, গ্যালিভার্স ট্রাভেল, গুজবাম্পস, জুমানজি-র মতো সিনেমায় অভিনয় করেছেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement