Advertisement

ঢিলেঢালা পোশাকে কি বেবিবাম্প লুকোলেন Katrina Kaif?

অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) সাংসারে অতিথির আগমন ঘটতে চলেছে। যখন থেকে আলিয়া এবং রণবীর সুখবর শোনালেন, তখন থেকেই বলা হচ্ছিল ক্যাটরিনাও সুখবর দিতে চলেছেন। কিন্তু প্রতিবারের মতো এবারও বাতাসে উড়ে গেল এই খবর।

ক্যাটরিনা কাইফ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Aug 2022,
  • अपडेटेड 8:18 PM IST

অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) সাংসারে অতিথির আগমন ঘটতে চলেছে। যখন থেকে আলিয়া এবং রণবীর সুখবর শোনালেন, তখন থেকেই বলা হচ্ছিল ক্যাটরিনাও সুখবর দিতে চলেছেন। কিন্তু প্রতিবারের মতো এবারও বাতাসে উড়ে গেল এই খবর। ফের ক্যাটরিনার গর্ভাবস্থার খবর আসতে শুরু করেছে। অভিনেত্রীকে বিমানবন্দরে দেখা গিয়েছিল এবং তার স্টাইল দেখে ভক্তরা অনুভব করতে শুরু করেছিলেন যে তিনি অবশ্যই গর্ভবতী।


ক্যাটরিনার নট-সো ক্যাজুয়াল লুক

আজকাল গর্ভাবস্থার খবর বিনোদন জগতে তোলপাড় সৃষ্টি করেছে। সোনমের পর আলিয়া, এখন বিপাশা এবং । সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের গর্ভধারণের কথাও জানিয়েছেন বিপাশা। একইসঙ্গে টিভি অভিনেত্রী দেবীনা ব্যানার্জিও দ্বিতীয়বারের মতো তার ভক্তদের এই সুখবর দিয়েছেন। তাই ভক্তদের প্রিয় দম্পতি ক্যাটরিনা এবং ভিকি কৌশল কখন এই সুখবর দিতে চলেছেন, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সম্প্রতি, ক্যাটরিনাকে যখন বিমানবন্দরে দেখা গিয়েছিল, তখন তার ড্রেসিং সেন্স মানুষকে অনুভব করেছিল যে তিনি গর্ভবতী। ক্যাটরিনা ঢিলেঢালা ফিটিং স্টাইলে পোশাক পরেছিলেন, যা অভিনেত্রীরা প্রায়শই তাদের বেবি বাম্প লুকানোর জন্য পরেন।

 

ক্যাটরিনা একটি সাদা রঙের ব্যাগি সোয়েট টি-শার্ট এবং লাল রঙের জগার পরেছিলেন। ক্যাটরিনা একটি সাদা স্নিকার সঙ্গে এই চেহারা সম্পূর্ণ. এর সাথে ক্যাটরিনা কালো সানগ্লাস পরেছিলেন এবং একটি মুখোশ পরেছিলেন। অভিনেত্রীর এই চেহারা দেখে মানুষ আবারও অনুভব করতে শুরু করেছে যে ক্যাটরিনা গর্ভবতী এবং এই ধরনের পোশাকে তার বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন।


ভালো খবরের অপেক্ষায় ভক্তরা

ক্যাটরিনার এই ভিডিও দেখে ভাইরাল হয়ে যায়। এই ভিডিও দেখে ভক্তরা অনুমান করছেন যে ক্যাটরিনা গর্ভবতী। কমেন্ট সেকশনে মানুষ তার প্রতি তাদের অনুভূতি প্রকাশ করছে। একজন ব্যবহারকারী লিখেছেন - 'এটি বেবি বাম্প...' অপর একজন ব্যবহারকারী ক্যাটরিনাকে সবচেয়ে সুন্দর মা বলে অভিহিত করেছেন। একজন ভক্ত মন্তব্য করে বলেছেন- 'সে অবশ্যই গর্ভবতী।' ব্যবহারকারী মন্তব্য করে তার সন্দেহ প্রকাশ করেছেন এবং বলেছেন- 'তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে ফিট এবং ফ্ল্যাট পেটের অভিনেত্রীদের একজন। তাই এটা স্পষ্ট যে সে গর্ভবতী। আশা করছি শিগগিরই এই সুখবর ঘোষণা করবেন এই দম্পতি।

Advertisement

ক্যাটরিনাকে দেখে মানুষ ভেবেছেন তিনি গর্ভবতী, তা এই প্রথম নয়। এর আগেও যখন ক্যাটরিনা দীর্ঘদিন মিডিয়ার চোখ থেকে দূরে ছিলেন, তখনও ভক্তরা ভেবেছিলেন তিনি গর্ভবতী। এর পর ক্যাটরিনাকে বিমানবন্দরে দেখা গেলেও একই কথা বলা হয়। কিন্তু ভিকি কৌশলের টিম গর্ভাবস্থার এই খবরগুলি স্পষ্টভাবে অস্বীকার করেছিল।

কাজের ফ্রন্টে, ক্যাটরিনাকে শীঘ্রই হরর-কমেডি ফিল্ম ফোন ভূত-এ দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন ইশান খট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদী। এ ছাড়া সলমানের সঙ্গে টাইগার 3-ও রয়েছে পাইপলাইনে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement