Advertisement

Kiara Advani Sidharth Malhotra Wedding: কিয়ারার পর বরযাত্রী সমেত সূর্যগড়ে হবু বর সিদ্ধার্থ, আজ মেহেন্দি-সঙ্গীত

শনিবার দুপুরে সিদ্ধার্থ মালহোত্রা জয়সলমেরে পৌঁছে যান সন্ধ্যাবেলাতেই। হবু বর পরেছিলেন একেবারে কালো পোশাক। তার সঙ্গে কালো রঙের টুপি ও সাদা রঙের স্নিকার্স। বিমানবন্দরে অভিনেতাকে পাপারাৎজিরা জিজ্ঞাসা করা করেন তাঁর কেমন অনুভূতি হচ্ছে এই বিয়ে নিয়ে? এর জবাবে সিদ্ধার্থ শুধু হাসি দিয়ে বুঝিয়ে দেন যে কিয়ারার সঙ্গে বিয়ে করে তিনি কতটা খুশি।

কিয়ারা ও সিদ্ধার্থ বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • দিল্লি,
  • 05 Feb 2023,
  • अपडेटेड 10:20 AM IST
  • এ বছরের দ্বিতীয় বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং-এর উৎসব শুরু হয়ে গিয়েছে।
  • কিয়ারা আদবানী ও সিদ্ধার্থ মালহোত্রা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ৬ ফেব্রুয়ারি
  • ৪ ফেব্রুয়ারি হবু বউ কিয়ারা দুপুরেই তাঁর পরিবার ও ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে জয়সলমেরে পৌঁছে গিয়েছেন

এই বছরের দ্বিতীয় বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং-এর উৎসব শুরু হয়ে গিয়েছে। কিয়ারা আদবানী ও সিদ্ধার্থ মালহোত্রা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ৬ ফেব্রুয়ারি আর রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বিয়ের উৎসব ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ৪ ফেব্রুয়ারি হবু বউ কিয়ারা দুপুরেই তাঁর পরিবার ও ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে জয়সলমেরে পৌঁছে গিয়েছেন। এদিন সন্ধ্যাবেলায় দেখা গেল সিদ্ধার্থ মালহোত্রা তাঁর বরয়াত্রীদের সঙ্গে নিয়ে জয়সলমের পৌঁছান। তিনি তাঁর দিল্লির বাড়ি থেকে রাজস্থানের উদ্দেশ্যে বেরিয়েছিলেন দুপুরে।

কিয়ারার পর জয়সলমেরে আসেন সিদ্ধার্থ
শনিবার দুপুরে সিদ্ধার্থ মালহোত্রা জয়সলমেরে পৌঁছে যান সন্ধ্যাবেলাতেই। হবু বর পরেছিলেন একেবারে কালো পোশাক। তার সঙ্গে কালো রঙের টুপি ও সাদা রঙের স্নিকার্স। বিমানবন্দরে অভিনেতাকে পাপারাৎজিরা জিজ্ঞাসা করা করেন তাঁর কেমন অনুভূতি হচ্ছে এই বিয়ে নিয়ে? এর জবাবে সিদ্ধার্থ শুধু হাসি দিয়ে বুঝিয়ে দেন যে কিয়ারার সঙ্গে বিয়ে করে তিনি কতটা খুশি। কিন্তু আর কোনও প্রশ্নের জাবাব তিনি দেননি।  

 

আরও পড়ুন: করণ জোহর, শাহিদ কাপুর এবং... সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে VIP গেস্ট লিস্ট

৪ ফেব্রুয়ারি সূর্যগড়ে পৌঁছে যান কিয়ারা-সিদ 
সিদ্ধার্থের পর তাঁর ভাই হর্ষদ মালহোত্রা ও তাঁর মাকেও দেখা যায় বিমানবন্দরে। তাঁরা সোজা সূর্যগড় প্যালেসের দিকে রওনা হন। সিদ্ধার্থের বাবাকেও বিমানবন্দরে দেখা যায়। সিদ্ধার্থ ও তাঁর পরিবার দিল্লির বাসভবন ছেড়ে জয়সলমেরের দিকে দুপুরেই রওনা হয়ে যান। তবে কিয়ারা আদবানী ও তাঁর পরিবার দুপুরেই পৌঁছে গিয়েছিলেন সূর্যগড় প্যালেসে। কিয়ারার সঙ্গে তাঁর পরিবারের পাশপাশি ছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রা। ৫ ফেব্রুয়ারি থেকেই বিয়ের সব অনুষ্ঠান শুরু হয়ে যাবে। রবিবার সঙ্গীত ও মেহেন্দি সেরিমনি হওয়ার কথা আছে। 

Advertisement
মণীশ মালহোত্রার সঙ্গে কিয়ারা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

৪-৮ ফেব্রুয়ারি বুক সূর্যগড় প্যালেস
৬ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন সিদ-কিয়ারা। সেই উপলক্ষ্যে ৪ থেকে ৮ ফেব্রুয়ারি সূর্যগড় প্যালেস বুক করে রাখা আছে অতিথিদের জন্য। সিদ-কিয়ারা অতিথিদের জন্য মরুভূমিতে উটে করে সাফারি, ফুড স্টল, লোকগীতি ও স্পা ভাউচারের বন্দোবস্ত করেছে। 

আরও পড়ুন: জয়সলমেরে বসবে সিড- কিয়ারার বিয়ের আসর, অতিথিদের জন্য বিলাসবহুল আয়োজন

কে কে আসবেন বিয়েতে
সিদ-কিয়ারা তাঁদের বিগ ডে-তে মণীশ মালহোত্রার পোশাকে সেজে উঠবেন। জয়সলমেরে বিয়ের পর নবদম্পতি দিল্লি ও মুম্বইতে দুটি রিসেপশনের ব্যবস্থা করবেন বলে জানা গিয়েছে। বিয়ের দিনই এই জুটি তাঁদের সম্পর্কে থাকার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন। করণ জোহর, বরুণ ধাওয়ান, অশ্বিনী ইয়ার্দে, শাহিদ কাপুর, মীরা কাপুর ও ইশা আম্বানীর এই বিয়েতে আসার প্রবল সম্ভাবনা রয়েছে।   


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement