Advertisement

Nitin Desai Death: স্টুডিওতে আত্মহত্যা 'লগান', 'যোধা আকবর' খ্যাত আর্ট ডিরেক্টর নীতিন দেশাইয়ের

Nitin Desai Death: খালাপুর রায়গড়ে তাঁর স্টুডিওতে তাঁকে মৃত অবস্থা পাওয়া যায়। গত বছর ৯ অগাস্ট ৫৮ বছরে পা দিয়েছিলেন তিনি। স্থানীয় বিধায়ক, মহেশ বলদির দাবি, নীতিন দেশাই আর্থিক টানাপোড়েনের মধ্যে পড়ে আত্মহত্যা করেন।

আত্মহত্যা নীতিন দেশাইয়ের
Aajtak Bangla
  • মুম্বই,
  • 02 Aug 2023,
  • अपडेटेड 12:18 PM IST
  • খালাপুর রায়গড়ে তাঁর স্টুডিওতে তাঁকে মৃত অবস্থা পাওয়া যায়। গত ৯ অগাস্ট ৫৮ বছরে পা দিয়েছিলেন তিনি। 
  • স্থানীয় বিধায়ক, মহেশ বলদির দাবি, নীতিন দেশাই আর্থিক টানাপোড়েনের মধ্যে পড়ে আত্মহত্যা করেন। তিনি বলেন, নীতিন দেশাইয়ের এনডি স্টুডিও আমার নির্বাচনী এলাকায় মধ্যেই পড়ে।
  • অনেক দিন ধরে তাঁর আর্থিক সংকটের পরিস্থিতি চলছিল। আজ সকালে তিনি নিজের এনডি স্টুডিওতে আত্মহত্যা করেছেন।'

চলে গেলেন 'লগান', 'যোধা একবর'-এর আর্ট ডিরেক্টর নীতিন দেশাই। খালাপুর রায়গড়ে তাঁর স্টুডিওতে তাঁকে মৃত অবস্থা পাওয়া যায়। গত বছর ৯ অগাস্ট ৫৮ বছরে পা দিয়েছিলেন তিনি। 

স্থানীয় বিধায়ক, মহেশ বলদির দাবি, নীতিন দেশাই আর্থিক টানাপোড়েনের মধ্যে পড়ে আত্মহত্যা করেন। তিনি বলেন, নীতিন দেশাইয়ের এনডি স্টুডিও আমার নির্বাচনী এলাকায় মধ্যেই পড়ে। অনেক দিন ধরে তাঁর আর্থিক সংকটের পরিস্থিতি চলছিল। আজ সকালে তিনি নিজের এনডি স্টুডিওতে আত্মহত্যা করেছেন।'

এদিকে রায়গড়ের পুলিশ সুপার সোমনাথ ঘর্গে জানান, 'আমরা সমস্ত দিক খতিয়ে দেখছি।' প্রাথমিক পর্যবেক্ষণে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, সম্ভবত ২ অগস্ট ভোর সাড়ে ৪টে নাগাদ তিনি আত্মহনন করেন। 

'হাম দিল দে চুকে সনম', 'দেবদাস', 'যোধা আকবর', এবং 'লগান'-এর মতো ব্লকবাস্টার সিনেমার সেট তৈরির পিছনে ছিলেন নীতিন দেশাই। পিরিয়ড সিনেমার রাজকীয় সেট তৈরির বিষয়ে পারদর্শী ছিলেন। সিনেমাগুলির সেট আজও দর্শকদের মনে রয়ে গিয়েছে।

২০ বছরের কর্মজীবনে, নীতিন দেশাই আশুতোষ গোয়ারিকর, বিধু বিনোদ চোপড়া, রাজকুমার হিরানি এবং সঞ্জয় লীলা বনসালির মতো পরিচালকদের সঙ্গে কাজ করেছেন। ২০০২ সালে তিনি চন্দ্রকান্ত প্রোডাকশনের 'দেশ দেবী' নামের একটি ভক্তিমূলক সিনেমার মাধ্যমে প্রযোজনায় নামেন। ২০০৫ সালে তিনি মুম্বইয়ের কাছে ৫২ একর জুড়ে এনডি স্টুডিও খোলেন। এই স্টুডিয়ো থেকেই যোধা আকবর, ট্র্যাফিক সিগন্যাল এবং কালার্সের রিয়েলিটি শো বিগ বস-এর শ্যুট হত। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement