Advertisement

Orry: ৬০ সেকেন্ডের রিলস বানাতে ৮ ঘণ্টা সময় লাগে ওরির! এবার কাজ করলেন করণের সঙ্গে

বি-টাউন সেলেব থেকে স্টার কিডসদের সঙ্গে তাঁর মাখো মাখো বন্ধুত্ব সকলেরই নজর কেড়েছে। জাহ্নবী কাপুর থেকে সারা আলি খান, সুহানা খান থেকে অনন্যা পাণ্ডে, কিংবা রাধিকা মার্চেন্টের সঙ্গে প্রায়ই তাঁকে বিভিন্ন পার্টিতে দেখা যায়।

ওরি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Aug 2024,
  • अपडेटेड 4:07 PM IST

বেশ কয়েক মাস ধরেই নেট দুনিয়া থেকে তারকাদের চোখের মণি হয়ে উঠেছেন তিনি। বি-টাউন সেলেব থেকে স্টার কিডসদের সঙ্গে তাঁর মাখো মাখো বন্ধুত্ব সকলেরই নজর কেড়েছে। জাহ্নবী কাপুর থেকে সারা আলি খান, সুহানা খান থেকে অনন্যা পাণ্ডে, কিংবা রাধিকা মার্চেন্টের সঙ্গে প্রায়ই তাঁকে বিভিন্ন পার্টিতে দেখা যায়।  কথা হচ্ছে ওরহান আওয়াত্রামানিকে অর্থাৎ ওরিকে নিয়ে।

সম্প্রতি অভিনয়ে ডেবিউ হয়েছে 'ইন্টারনেট স্টার' ওরির। সৌজন্যে পরিচালক ও প্রযোজক করণ জোহর। আসলে করণের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এক সাক্ষাৎকারে এপ্রসঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানান, মানুষ ভাবেন যে তিনি অভিনয় করতে পারেন। কিন্তু এটি সত্যি নয়। দীর্ঘ পথ চলার পরে তিনি এই স্থানে পৌঁছেছেন বলে নিজেকে নিয়ে গর্বিত।

ওরি বলেন, "করণ জোহর এবং আমি বন্ধু। আমাদের পার্টিতে দেখা হয়, কথা হয়। দুজনের ভাল বন্ডিং আছে। কিন্তু ক্যামেরার সামনে আমরা বন্ধু নই। করণ ইন্ডাস্ট্রির একজন সিনিয়র। তিনি হলেন করণ জোহর। অনেক কিছু অর্জন করেছে। সেটে আমরা বন্ধু না।" 

তিনি আরও বলেন, " সেটে আমি করণ জোহরের প্রতি খুব পেশাদার। এভাবেই আমি ওঁকে সম্মান জানাই। আমাদের বন্ডিং ক্যামেরার পিছনে। এজন্যে সেটে গিয়ে আমি এমন আচরণ করব না যে, মনে হয় আমরা বন্ধু। কারণ করণ জোহরের সময় গুরুত্বপূর্ণ। এটি একটি কাজের সেটআপ। তিনি একজন অভিজ্ঞ অভিনেতা। একজন অভিজ্ঞ পরিচালক। একজন অভিজ্ঞ প্রযোজক। তিনি কী করেছেন সেটা আমার আর নতুন করে বলার দরকার নেই। করণ দুই সেকেন্ডে মধ্যে অভিনয় করছিলেন। আর আমি অভিনেতা নই। ২৪ সেপ্টেম্বর আমার ভিডিও করার এক বছর পূর্ণ হবে। আমার শ্যুট করা প্রথম রিলের এক বছর পূর্তি। ৬০ সেকেন্ডের রিলস তৈরি করতে আমার ৮ ঘণ্টা সময় লেগেছিল।" 

Advertisement

প্রসঙ্গত, ইন্ডিয়া টুডে কনক্লেভে ওরিকে প্রশ্ন করা হয়, গুগল সার্চ করলেই তাঁকে নিয়ে একটাই প্রশ্ন আসে, যে ওরি কেন এত জনপ্রিয়? উত্তরে তিনি বলেন, "আমার পোজ, হাঁটাচলা ও কথা বলার ভঙ্গীমাতেই আমি পপুলার। এছাড়া আমি তারকা সন্তানদের 'অ্যান্ড ফ্রেন্ডস'। আসলে আমি এই অ্যান্ড ফ্রেন্ডসটাকে পেশাগতভাবে নিয়ে নিয়েছি। বলা চলে প্রফেশনাল অ্যান্ড ফ্রেন্ডস। আর এভাবেই আমি জনপ্রিয় হয়েছি। অবশ্যই আমার জনপ্রিয়তার পিছনে স্টার কিডসের অবদান তো রয়েছে।" 

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement