Advertisement

মুক্তির আগেই Pathaan-এর সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করল yrf

শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার পরবর্তী ছবি 'পাঠান'-এর (Pathaan) জন্য। শাহরুখ 'পাঠান'-এ গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। ২৫ জানুয়ারি ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবিটির সবচেয়ে উত্তেজনাপূর্ণ বিষয় হল এটি হবে যশ রাজ ফিল্মসের (yrf) স্পাই-ইউনিভার্স ফিল্ম।

মুক্তির আগেই Pathaan-এর সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করল yrf
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2022,
  • अपडेटेड 3:48 PM IST

শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার পরবর্তী ছবি 'পাঠান'-এর (Pathaan) জন্য। শাহরুখ 'পাঠান'-এ গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। ২৫ জানুয়ারি ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবিটির সবচেয়ে উত্তেজনাপূর্ণ বিষয় হল এটি হবে যশ রাজ ফিল্মসের (yrf) স্পাই-ইউনিভার্স ফিল্ম যেখানে সলমান খান (Salman Khan) ইতিমধ্যেই দুবার 'টাইগার' চরিত্রে হাজির হয়েছেন।

'পাঠান'-এ শাহরুখের সঙ্গে হাত মেলাতে যাওয়া সলমানের টাইগার চরিত্রটিও ভক্তদের অধীর আগ্রহে অপেক্ষা করার অন্যতম কারণ। অন্যদিকে, সলমানের 'টাইগার 3'-এ শাহরুখও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন। তবে এখন মনে হচ্ছে ভবিষ্যতে এরকম আরও মজাদার সহযোগিতা দেখা যাবে। ইতিমধ্যে ছবিটি নিয়ে উত্তেজিত ভক্তদের জন্য একটি বড় খবর আসছে। খবরে বলা হচ্ছে, 'পাঠান'-এর সিক্যুয়েলও তৈরি হতে চলেছে।


'পাঠান 2'-এর কাজ শুরু

টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন যে 'পাঠান'-এর একটি সিক্যুয়ালও তৈরি করা হবে। প্রথম ছবির তুলনায় এতে আরও নতুন চরিত্র যুক্ত হবে। একটি সূত্র আরও জানিয়েছে যে ছবিটির কাজ ইতিমধ্যে শুরু হয়েছে এবং 'পাঠান'-এর টিম সিক্যুয়াল লেখা শুরু করেছে। সলমান খানের 'টাইগার' ফ্র্যাঞ্চাইজি ছবির মতো 'পাঠান'-এর গল্পও সিক্যুয়েলে পৌঁছে যাবে অন্যান্য দেশে।

'পাঠান'-এ শাহরুখের সঙ্গে দীপিকা পাদুকোনও অভিনয় করেছেন, আর জন আব্রাহাম ভিলেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এমন পরিস্থিতিতে, 'পাঠান 2'-এ আসছে নতুন চরিত্রে বলিউডের কোন বড় নামগুলিকে কাস্ট করা হবে তা দেখা আকর্ষণীয় হবে।


স্পাই-ইউনিভার্সের পরিকল্পনা

এর আগে রাজ ফিল্মস তার স্পাই-ইউনিভার্সকে আরও বড় করতে চলেছে। 'টাইগার 3' এবং 'পাঠান' ছাড়াও, হৃত্বিক রোশন এবং দীপিকা পাদুকোনের এরিয়াল অ্যাকশন ফিল্ম 'ফাইটার'ও স্পাই-ইউনিভার্সের অংশ বলে জানা গেছে। অন্যদিকে, কিছু প্রতিবেদনে আরও বলা হয়েছে যে হৃত্বিক এবং টাইগার শ্রফের ২০১৯ সালের ব্লকবাস্টার 'ওয়ার'-এর সঙ্গে এই ছবির একটি সংযোগ থাকবে।

Advertisement

এই পরিস্থিতিতে, দুটি জিনিস নিশ্চিত - প্রথমত, হৃতিক এবং শাহরুখকে যে কোনও সময়ে পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে এবং সলমানও তাদের সঙ্গে থাকলে অবাক হওয়ার কিছু থাকবে না। দ্বিতীয়ত, যশ রাজ ফিল্মস বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে পারে। এক সঙ্গে এথ বড় স্টারের সমারোহ এক অন্য মাত্রা যোগ করবে তা নিয়ে সন্দেহ নেই।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement