Advertisement

Poonam Pandey Death: Shocking! প্রয়াত পুনম পান্ডে, 'ক্যান্সারের শেষ স্টেজ ছিল,' জানালেন ম্যানেজার

Poonam Pandey Demise: প্রয়াত মডেল- অভিনেত্রী তথা ইন্টারনেট সেনশেসন পুনম পান্ডে। সার্ভিক্যাল ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করছিলেন পুনম। শুক্রবার থেমে গেল সেই লড়াই।

পুনম পান্ডে
Aajtak Bangla
  • মুম্বই,
  • 02 Feb 2024,
  • अपडेटेड 1:00 PM IST

ফের দুঃসংবাদ বিনোদন জগতে। প্রয়াত মডেল- অভিনেত্রী তথা ইন্টারনেট সেনশেসন পুনম পান্ডে। সার্ভিক্যাল ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করছিলেন পুনম। শুক্রবার থেমে গেল সেই লড়াই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। 

দিন তিনেক আগেও ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছিলেন। কেউ টেরও পায়নি, সকালবেলা ঘটে যাবে এই দুর্ঘটনা। পুনমের ম্যানেজার নিকিতা শর্মা, খবরটি নিশ্চিত করে জানান, "বিনোদন জগতে পুনম শুধুমাত্র একজন নক্ষত্র ছিলেন না। তিনি ছিলেন শক্তির প্রতীক। যেভাবে তিনি নিজের শারীরিক প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করছিলেন, তা কুর্নিশ জানানোর মতো।"   

পুনমের সোশ্যাল পেজে তাঁর টিমের তরফ থেকে জানানো হয়, "আজ সকালটা আমাদের সকলের জন্য খুবই খারাপ। জরায়ুর ক্যান্সার আজ পুনমকে কেড়ে নিল আমাদের থেকে। যে কোনও জীবিত প্রাণী, যে যখন পুনমের সঙ্গে মিলেছে তাকেই ভালোবাসা দিয়ে কাছে টেনে নিয়েছিলেন পুনম। এই চরম শোকের মুহূর্তে আমরা তাঁর স্মৃতিটুকুকে আকড়ে বেঁচে থাকতে চাইছি।" 

 

 

কানপুরে জন্ম হয় পুনম পান্ডের। গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেছিলেন মডেল হয়ে। এরপর ২০১৩ সালে 'নশা' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন তিনি। পর্ণোগ্রাফির জনপ্রিয় তারকা ছিলেন পুনম। 'জিএসটি', 'দ্য জার্নি অফ কর্মা'-র মতো বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও 'লভ ইজ পয় জন', 'মালিনী অ্যান্ড কোং'-র মতো দক্ষিণী ছবিতেও দেখা গেছে তাঁকে। যদিও মূল ধারার ছবিতে সেভাবে দর্শকদের নজর কাড়তে ব্যর্থ হন পুনম। পরবর্তী সময়ে 'ফিয়ার ফ্যাক্টর' ও 'লকআপ'-র মতো রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি।

প্রসঙ্গত, বরাবরই গোপন উন্মাদনা ছিল পুনম পান্ডেকে নিয়ে। সাহসী পোশাক, অঙ্গভঙ্গি থেকে নানা রকম ক্রিয়াকলাপের জন্য বারবার শিরোনামে আসেন তিনি। এমনকী  ২০১২ সালে, কলকাতা নাইট রাইডার্স আইপিএল ৫ জেতার পরে তিনি নগ্ন হয়ে ছবি শেয়ার করে বিরাট চর্চায় আসেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement